logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

খুলনার নেতৃত্বে মাহমুদউল্লাহ, দলে আছেন সাকিব

Mahmudullah is led by Khulna and Shakib is in the team
ছবি- সংগৃহীত
চলতি মাসের ২৪ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। পাঁচ দল নিয়ে অনুষ্ঠিত হবে এই আসর। যার একটি জেমকন খুলনা দল। এই দলের নেতৃত্ব দেয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে।

এই দলে আছে ওয়ানডের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। ড্রাফটের প্রথম ডাকে সাকিবকে দলে নেয় খুলনা। পরে ভেড়ানো হয় মাহমুদউল্লাহকে। দুজনেই একই দলে হওয়ায় ভক্তদের অপেক্ষা ছিল কার কাঁধে উঠবে নেতৃত্ব।

সাকিব মাত্রই শেষ করে এসেছেন এক বছরের নিষেধাজ্ঞা। অন্যদিকে সাকিবের নিষেধাজ্ঞার সময়ে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব পান মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহকে অধিনায়ক করা নিয়ে এক বিবৃতিতে জেমকন স্পোর্টসের ম্যানেজিং ডিরেক্টর কাজী এনাম আহমেদ বলেন, ‘সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ একসাথে দলে থাকায় আমরা খুবই আনন্দিত। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ জেমকন খুলনার অধিনায়কত্ব করবেন। আমরা ইতিবাচক ক্রিকেট খেলার মনোভাব নিয়ে চ্যাম্পিয়ন হবার লক্ষ্যে খেলব।’

অধিনায়কত্ব পাওয়ায় উচ্ছ্বসিত মাহমুদউল্লাহ রিয়াদও। বলেন, ‘আমি জেমকন খুলনার মালিক কাজী এনাম আহমেদ এবং ম্যানেজমেন্টকে ধন্যবাদ দিতে চাই আমার উপর বিশ্বাস রেখে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনাকে নেতৃত্বের সুযোগ করে দেওয়ার জন্য।’

জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম।

আগামী ২৬ নভেম্বর রাজশাহী বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে জেমকন খুলনা।

এমআর/

RTVPLUS