• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'আমি একজন গর্বিত মুসলমান' ক্ষমা চাইলেন সাকিব (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৯:৫৪

গত বৃহস্পতিবার কলকাতায় নিমন্ত্রণ পেয়েছিলেন সাকিব আল হাসান। বলা হয় কলকাতার কাঁকুড়গাছি এলাকার ‘আমরা সবাই ক্লাব’ আয়োজিত কালীপূজার উদ্বোধন করতে যান সাকিব।

এরপর থেকেই শুরু হয় বিতর্ক। সাকিবকে নাস্তিক উপাধিও দিয়ে দেয়া হয়, হুমকি আসে খুনেরও। গত কদিন ধরে সাকিব এসব নিয়ে কোনও কিছু না বললেও সোমবার সন্ধ্যায় ইউটিউবে একটি ভিডিও বার্তায় পরিষ্কার করেন নিজের অবস্থান।

পূজা উদ্বোধন নিয়ে ভিডিও বার্তায় সাকিব বলেন, অবশ্যই খুবই সেনসিটিভ। আমি প্রথমেই বলতে চাই আমি নিজেকে একজন গর্বিত মুসলমান হিসেবে মনে করি এবং আমি সেটাই চেষ্টা করি পালন করার। ভুল ত্রুটি হবেই এবং ভুল ত্রুটি নিয়েই আসলে আমরা চলাফেরা করি। আমার কোনও ভুল হয়ে থাকলে অবশ্যই আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি এবং আপনাদের মনে কষ্ট দিয়ে থাকলে সেজন্যও আমি ক্ষমা প্রার্থনা করছি।

দেশি-বিদেশি প্রায় সব গণমাধ্যমে খবর আসে কালীপূজার উদ্বোধন করতে ওপার বাংলায় যান সাকিব। তবে সাকিব বলছেন উদ্বোধন করতে যাননি তিনি।

‘পূজার বিষয়টি এখানে আসলে নিউজ, মিডিয়া কিংবা সোশ্যাল মিডিয়া সব জায়গায় এসেছে আমি পূজার উদ্বোধন করতে গিয়েছি। যেটা আসলে আমি কখনও যাইওনি কিংবা করিওনি। এটির প্রমাণ আপনারা অবশ্যই পাবেন। যেটি হচ্ছে অনেক সাংবাদিক ভাই বোনেরাই সেখানে ছিলেন যাদেরকে হয়তো ইনভাইট করেছেন কিংবা আপনারা যদি সেখানের ইনভাইটেশন কার্ডটা দেখেন, কার্ডে লেখা আছে কে আসলে ওইটার উদ্বোধন করেছে।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
অবশেষে সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের
মিরপুরে সাকিবের অন্যরকম বিকেল
X
Fresh