• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ক্রিকেট ক্যারিয়ার পুরোপুরি শুরুর আগেই চলে গেলেন সজীব

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ২০:৫৮
Saying goodbye to the world, the cricketer is alive forever
সজিবুল ইসলাম সজীব

অথচ তার থাকার কথা ছিল সবুজে মোড়ানো ২২ গজের পিচে। তবে চলে গেলেন চিরতরে। ক্রিকেট ক্যারিয়ারটা পুরোপুরি শুরুর আগেই ছেড়েছেন পৃথিবী।

সজিবুল ইসলাম সজীব ২০১৮ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের স্ট্যান্ডবাই সদস্য ছিলেন। বিশ্বকাপের দলে জায়গা না হওয়ায় ছাড়েন ঢাকা। এরপর নিজ শহর রাজশাহীর কাটাখালি ‘বাংলা ট্র্যাক’ নামের একটি ক্রিকেট একাডেমিতে হেড কোচ হলেন খালেদ মাহমুদ সুজনের তত্বাবধানে ছিলেন।

কিন্তু এই আত্বহত্যা? পুলিশ জানিয়েছে, রাজশাহীর দূর্গাপুরে শনিবার রাত দশটায় সজিবুল নিজ রুমের দরজা বন্ধ করে দেন। পরদিন সকালে সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ভেতরে ঢোকার পর তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে বেশ কয়েক ঘণ্টা আগেই মারা গেছেন তিনি।

এ নিয়ে খালেদ মাহমুদ সুজন জানান, সজীবের মতো এত ভদ্র, প্রতিভাবান একটা ছেলে এটা করেছে আমি ভাবতেই পারছি না। শাইনপুকুরের হয়ে ফার্স্ট ডিভিশনে খেলেছে। ও দারুণ ক্রিকেট খেলত। ওপেনিংয়ে ব্যাটিং করার পাশাপাশি মিডিয়াম পেসও করত।

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটের তালিকায়ও ছিলেন সজীব। সজীবের স্বজনেরা দাবি করেছেন, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার সুযোগ না পাওয়ার হতাশায় আত্নহত্যা করেছেন তিনি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh