logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৯:৪৩
আপডেট : ১৫ নভেম্বর ২০২০, ২০:৩৪

সাকিবকে চ্যালেঞ্জ জানানো সাইফউদ্দিনের সেই ম্যাচ সোমবার

Saifuddin's challenge match to Shakib is on Monday
ছবি- সংগৃহীত
এক বছরের নিষেধাজ্ঞায় পড়ে গত এক বছর সাকিব ছিলেন ক্রিকেটের বাইরে। ওই এক বছরের বেশির ভাগ সময়টা অন্য সবার কেটেছে করোনা মহামারিতে বন্দিদশায়। সাকিব ছিলেন যুক্তরাষ্ট্রে আর সতীর্থ সাইফউদ্দিন ছিলেন গ্রামের বাড়ী ফেনীতে।

লক ডাউনের সেই সময়টায় হোয়াটসঅ্যাপ আড্ডায় সাকিবকে চ্যালেঞ্জ জানান সাইফউদ্দিন। সাইফউদ্দিনের এই চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন সাকিবও।

গত ৩ জুলাই ২০২০ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টে সাইফউদ্দিন সাকিবকে নেটে ২ ওভারে ২২ রান নেওয়ার চ্যালেঞ্জ জানিয়েছিলেন।

‘যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ্‌।'

দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব ফিরেছেন মাঠে, করোনা পরিস্থিতি কাটিয়ে স্বাভাবিক হতে চলেছে ক্রিকেটও। দেখা হয়েছে সাকিব-সাইফউদ্দিনের।

আজ রোববার সাইফউদ্দিন ফেসবুকে জানান, ‘ইনশাআল্লাহ আগামীকাল সাকিব ভাইয়ের সাথে দুই ওভারে ২২ রানের চ্যালেঞ্জ ম্যাচটা কাল খেলব। দোয়া করবেন সবাই আমার জন্য।’

ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকেই সাকিবকে আদর্শ মানেই সাইফউদ্দিন। অনূর্ধ্ব-১৯ দলে থাকাকালীন সাইফউদ্দিনের জার্সি নম্বরও ছিল ৭৫। তবে জাতীয় দলে জায়গা হবার পর তো আর বড় ভাই সাকিবের পুরনো ৭৫ নম্বরের দাবি করতে পারেন না। তাই ৭৪ নম্বরটাই নিতে হয়েছে এই তরুণ অল-রাউন্ডারকে।

সাইফউদ্দিন তাই লিখেছেন, ৭৪ বনাম ৭৫। দুইজনের এই চ্যালেঞ্জটা কোথাও সরাসরি না দেখা গেলেও চ্যালেঞ্জে কে জিতবে সেটা ঠিকই জেনে যাবে ভক্তরা।

এমআর/

RTVPLUS