logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৮:১৫
আপডেট : ১৫ নভেম্বর ২০২০, ২২:১৮

রাতে ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে নামবে তামিমের লাহোর

Tamim's Lahore will go down to fight for the final at night
তামিম ইকবাল || ছবি- সংগৃহীত
পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পয়েন্ট টেবিলে এক নম্বরে থাকা মুলতান সুলতানকে কোয়ালিফায়ারের ম্যাচে সুপার ওভারে হারিয়ে শনিবার ফাইনাল নিশ্চিত করে দুইয়ে থাকা করাচি কিংস। এরপর মুখোমুখি হয় প্রথম এলিমিনেটরের ম্যাচে লাহোর কালান্দার্স ও পেশওয়ার জালমি।

এই ম্যাচে লাহোরের হয়ে খেলেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। শনিবার নিজের প্রথম ম্যাচে দারুণ শুরুর পরও বড় করতে পারেননি ইনিংস। ১০ বলে ১৮০ স্ট্রাইক রেটে ২টি চার ও ১টি ছয়ে করেন ১৮ রান।

পেশওয়ারের দেয়া ১৭১ রান তাড়া করতে নেমে লাহোরের মোহাম্মদ হাফিজ খেলেন ৪৬ বলে ৭৪ রানের ইনিংস। মূলত তার ব্যাটে ভর করেই ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখে লাহোর কালান্দার্স।

আজ রাত ৯টায় দ্বিতীয় এলিমিনেটরে মুলতান সুলতানসের মুখোমুখি হবে লাহোর। এই ম্যাচে যে দল জয় পাবে তারাই পৌঁছে যাবে ফাইনালে।

মুলতান সুলতানস: জিশান আশরাফ (উইকেট-রক্ষক), অ্যাডাম লিথ, শান মাসউদ (অধিনায়ক), রিলে রসো, রবি বোপারা, খুশদিল শাহ, শহীদ আফ্রিদি, সোহেল তানভীর, মোহাম্মদ ইলিয়াস, ইমরান তাহির, মোহাম্মদ ইরফান, রোহেল নাজির, আলী শফিক, বিলাওয়াল ভাট্টি, ব্রেন্ডন টেলর, জো ডেনলি, উসমান কাদির ও জুনাইদ খান।

লাহোর কালান্দারস: ফখর জামান, তামিম ইকবাল, সোহেল আখতার (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, বেন ডাঙ্ক (উইকেট-রক্ষক), সামিত প্যাটেল, ডেভিড উইজ, মুহাম্মদ ফায়জান, শাহীন আফ্রিদি, হারিস রউফ, দিলবার হুসেন, ড্যানে বিলাস, আঘা সালমান, উসমান শিনোয়ারি, আবিদ আলী, জাহিদ আলী, মাজ খান ও রাজা ফারজান।

এমআর/

RTVPLUS