• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কোহলি না খেললে যে ক্ষতি হবে অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২০, ১৯:১৬
kohli anushka, INDIA VS AUS
স্ত্রী আনুশকার সঙ্গে বিরাট কোহলি

জানুয়ারিতে বাবা হবেন বিরাট কোহলি। তাই অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেড টেস্ট খেলেই ভারত ফিরবেন অধিনায়ক। স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। বর্তমান বিশ্বের সেরা এই ব্যাটসম্যান না থাকায় বড় ধরনের লোকসান গুণতে হবে ক্রিকেট অস্ট্রেলিয়ার।

কোহলিবিহীন ভারতীয় দল যেমন সমস্যার সম্মুখীন হবে তেমন ক্রিকেট অস্ট্রেলিয়াও ক্ষতির সম্মুখীন হবে।

ক্রিকেটের তিন ফরম্যাটেই কেন্দ্রবিন্দুতেই থাকেন রানমেশিন খ্যাত কোহলি। তাই তার অনুপস্থিতিতে তাই এক ধাক্কায় টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) কমার আশঙ্কা দেখছে অস্ট্রেলিয়ার সম্প্রচারকারী সংস্থা।

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ সম্প্রচার করবে অস্ট্রেলিয়ার ফ্রি টু এয়ার ব্রডকাস্ট মিডিয়া ‘চ্যানেল সেভেন।’ যেখানে সীমিত ওভারের ম্যাচগুলোর সম্প্রচার স্বত্ব পেয়েছে সেখানকার পেইড চ্যানেল ‘ফক্স স্পোর্টস’।

অস্ট্রেলিয়ার স্পোর্টস চ্যানেলগুলোর মধ্যে এই দুটি চ্যানেলের লড়াই সবসময়ে চলে। তাই কোহলির অনুপস্থিতিতে বিরাট ক্ষতির সম্মুখীন হবে দেশটির সম্প্রচার মাধ্যম।

অ্যাডিলেডে দিন রাতের টেস্ট সম্প্রচার করবে ফক্স স্পোর্টস এবং চ্যানেল সেভেন দুটি সম্প্রচারকারী সংস্থাই। ভারতের অস্ট্রেলিয়া সফরে তাই এবার আয়ের মুখ না দেখার আশঙ্কাই করছে চ্যানেল সেভেন। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটের সম্প্রচার স্বত্ব পাওয়ায় ফক্স স্পোর্টস আবার বিরাট লাভের আশা দেখছে তারা।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh