logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

ফরচুন বরিশালের নেতৃত্ব দেবেন তামিম

Tamim will lead Fortune Barisal
ফরচুন বরিশালের নেতৃত্ব দেবেন তামিম
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্লেয়ার্স ড্রাফটের প্রথম ডাকেই তামিম ইকবালকে নিজেদের দলে নেয় ফরচুন বরিশাল। এই দলে তামিম ছাড়া বেশির ভাগ খেলোয়াড়ই তরুণ। তাই দলটির ম্যানেজমেন্ট তামিমের উপরই ভরসা রাখছেন।

গতকাল বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটের পই ফরচুন বরিশালের পক্ষে থেকে জানানো হয়, বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালকে দলের অধিনায়ক অধিনায়ক করার বিষয়টি।।

এক কোটি ১৩ লাখ টাকায় গড়া দলে তামিম ইকবালের সঙ্গে আছেন শেষ হওয়া তিন দলের ওয়ানডে কাপে দ্যুতি ছড়ানো ইরফান শুক্কুর, আফিফ হোসেনদের মতো উঠতি ক্রিকেটাররা।

আছেন তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহীর মতো পেসাররা। রাখা হয়েছে বরিশালের পেসার কামরুল ইসলাম রাব্বিকেও। স্পিনের কোটা পূরণ করা হয়েছে জাতীয় দলের দুই নিয়মিত মুখ অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ আর লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে দিয়ে।

ড্রাফট শেষে দলের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, ‘তামিম আমাদের অধিনায়ক। আর আমরা তারুণ্য ও অভিজ্ঞতা মিলিয়ে দল বানিয়েছি। আর এলাকার প্রতি টানের কারণে বরিশালের কিছু খেলোয়াড়কেও দলে রেখেছি।’

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরী রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দি শুভ।

এমআর/

RTVPLUS