logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৬:১৩
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৮:৪৭

এবার ভক্তের ফোন ছুড়ে বিতর্কে জড়ালেন সাকিব

SHAKIB AL HASAN, family, wife, daughter
ছবি- সংগৃহীত
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটে জেমকন খুলনা বিশ্বসেরা অলরাউন্ডারকে নিজেদের করে নিয়েছে। তবে এদিন বেনাপোল দিয়ে ভারত যাওয়ার সময় এক ভক্তের মোবাইল ফোন ভেঙে দিয়েছেন তিনি।

এদিন দুপুরে ভারতীয় হাইকমিশনের একটি ইভেন্টে অংশ নিতে ভারতে গেছেন তিনি। বেনাপোল বন্দর ইমিগ্রেশনে এক ভক্ত সাকিবকে দেখে দৌড়ে গিয়ে ছবি তুলতে চান। সাকিব ফোনটি কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, একটি বিশেষ কাজে ভারতে গেছেন সাকিব। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন তিনি।

রেকর্ড, বিতর্ক আর সাকিব তিনটি শব্দ এক হয়েছে বারবার। টাইগারদের হয়ে বিশ্ব ক্রিকেটে অনেক সম্মান নিয়ে আসা এই ক্রিকেটার বিতর্কিত কর্মকাণ্ডের জন্যও বেশ সুপরিচিত। শৃঙ্খলাভঙ্গের দায়ে আগেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে নিষিদ্ধ করেছিল। গেল বছর জুয়াড়িদের সঙ্গে সম্পর্ক রাখায় দুই বছরের জন্য আইসিসির কাছ থেকে নিষেধাজ্ঞা পান। পরে তা এক বছরে কমিয়ে আনা হয়।

আরও পড়ুনঃ

আবারও বাবা হওয়ার সুখবর দিলেন সাকিব আল হাসান

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট

নাম্বার ওয়ান সাকিব আল হাসান

বেনাপোলে যা ঘটেছে সাকিব ভক্তের সঙ্গে

 

নিষেধাজ্ঞা শেষ হলে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে আসেন গেল বৃহস্পতিবার। পর দিন একটি ব্র্যান্ডশপ উদ্বোধন করতে যার। সেখানে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগও উঠেছিল তার বিরুদ্ধে। আগামী ২০ তারিখের পর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট দিয়ে মাঠে দেখা যাবে সাকিবকে।।

ওয়াই/পি

RTVPLUS