• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও নেই শাদাব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২০, ২০:৪৫
Shadab is not in the T20 series after ODIs
ছবি- আইসিসি

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়েছে ২-১ ব্যবধানে। ৩ ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পেলেও শেষ ম্যাচে সুপার ওভারে গিয়ে হেরে যায় পাকিস্তান।

ওয়ানডে সিরিজ জয়ের পর আগামী ৭ নভেম্বর থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান।

দলে জায়গা হয়নি প্রাথমিক দলে থাকা আবিদ আলি, হারিস সোহেল ও ইমাম উল হকের। দলে নতুন মুখ রোহাইল নাজির, জাফর গোহার, আব্দুল্লাহ শফিক, হায়দার আলিরা।

এই দলে আছেন লেগ স্পিনিং অলরাউন্ডার শাদাব খানও। তবে সিরিজ শুরুর আগেই জেনে গেছেন ওয়ানডের মতো টি-টোয়েন্টি সিরিজেও খেলা হচ্ছে না তার। পায়ে চোটের কারণে প্রথম ওয়ানডেতে খেলা হয়নি, এরপর বাকি দুই ম্যাচেও খেলানো হয়নি।।

শাদাব খানের না থাকার বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড ওয়ানডে সিরিজের আগে এক বিবৃতিতে জানায়, নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলার সময় শাদাব বাঁ পায়ে চোট পান। তাই তাকে প্রথম ওয়ানডেতে বিশ্রাম দেয়া হয়েছে।

পাকিস্তান টি-টোয়েন্টি দল: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, রোহাইল নাজির, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ, জাফর গোহার, মুসা খান ও খুশদিল শাহ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh