logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ অক্টোবর ২০২০, ১৮:০২
আপডেট : ৩০ অক্টোবর ২০২০, ২২:৩৭

সৌরভের দাবি মেনে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া

Cricket Australia has accepted Sourav's demand
ফাইল ছবি
জৈব সুরক্ষা বলয়ে থেকে আইপিএল শেষ করার পর ভারতীয় ক্রিকেট দল প্রায় দেড় মাসের লম্বা সফর করবে অস্ট্রেলিয়ায়। এখানেও সেই জৈব সুরক্ষা বলয়।

সফর নিশ্চিত-কালে ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে জানিয়ে দেয়া হয়েছিল ভারতীয় ক্রিকেটাররা যেন তাদের পরিবারকে সঙ্গে না নেয়। এমন সিদ্ধান্তে ভারতীয় ক্রিকেটের প্রধান সৌরভ গাঙ্গুলী নিজেই ক্রিকেট অস্ট্রেলিয়াকে অনুরোধ জানায়, এই নিয়ম যেন শিথিল করে।

তারই প্রেক্ষিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের অনুরোধ মেনে নিয়েছে অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড।

যদিও করোনার কারণে ভারতীয় ক্রিকেট বোর্ড থেকেই নিষেধ করা হয় অস্ট্রেলীয় সফরে যাতে পরিবার সঙ্গে না নেয়। এরপর বেশ কিছু সিনিয়র খেলোয়াড়রা অনুরোধ করে সিদ্ধান্ত বদলাতে। চলতি আইপিএলে বেশ কিছু খেলোয়াড় পরিবারকে সঙ্গে আনেননি। এরপর অস্ট্রেলিয়াতে আড়াই মাসের লম্বা সফরেও পরিবারের সঙ্গ না পেলে এই সময়টা প্রায় ৬ মাসের মতো হতো।

আগামী ১০ নভেম্বর শেষ হবে আইপিএল, ১১ নভেম্বর রওয়ানা করতে হবে অস্ট্রেলিয়ার উদ্দেশে। নিয়ম অনুযায়ী থাকতে হবে কোয়ারেন্টিনে। পূর্ণাঙ্গ এই সফর শুরু হবে এক দিনের ম্যাচ দিয়ে। এর আগে বেশ কয়েকটি দ্বিপক্ষীয় সিরিজ হলেও ছিল না কোনো দর্শক। তাই এই সিরিজে কিছু সংখ্যক দর্শক রাখার ব্যাপারেও ভাবছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আরও পড়ুন: 
এটা একটা গুজব, শুধুই গুজব: জামাল
সালাউদ্দিনের নেতৃত্বে কাজ করা সম্ভব: তাবিথ
সৌরভের দাবি মেনে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া

এমআর/

RTVPLUS