• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আপনাদের ভালোবাসা আমার অনুপ্রেরণা, প্রবাসীদের সাকিব (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২০, ১২:৫২
Shakib Al Hasan BACK NEW YORK USA
ছবি- সংগৃহীত

এক বছরের নিষেধাজ্ঞা শেষ প্রান্তে প্রবাসীদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এই অনুষ্ঠানে যোগ দিয়ে প্রবাসী বাংলাদেশিদের ভালোবাসায় সিক্ত হলেন টাইগার তারকা।

মঙ্গলবার শেষ হচ্ছে সাকিব আল হাসানের এক বছরের নিষেধাজ্ঞা। বুধবার থেকেই মাঠে ফিরতে পারবেন তিনি। এই উপলক্ষে তাকে জন্য সংবর্ধনা দেয় যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাংলাদেশীরা।

প্রবাসীদের উদ্দেশ্যে সাকিব বলেন, ‘প্রতিবারই নিউইয়র্কে আসলে আপনাদের সঙ্গে দেখা হয়। যেটা আমার জন্য বড় পাওয়া। আপনাদের ভালোবাসা আমার জন্য সব সময় অনুপ্রেরণা হিসেবে কাজ করে। এমন আন্তরিকতা আমাকে, ক্রিকেটকে, বাংলাদেশের মানুষকে ও বাংলাদেশকে সব দিবেন। যার মাধ্যমে আমরা দেশকে এগিয়ে নিতে পারি। আমি আমার অবস্থান থেকে দেশকে এগিয়ে নেয়ার চেষ্টা করবো। আপনারও নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করবেন।’

এসময় সাকিব করোনাকালে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘করোনার কারণে আমরা অনেকেই আপন মানুষ হারিয়েছি। আমি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। আশা করি সবাই তাদের জন্য দোয়া করবেন। আমাদের কাছের মানুষ অনেকেই আজ এখানে নাই। সেদিক থেকে দুঃখ প্রকাশ করছি। আমরা যারা সুস্থ আছি, তারা যাতে সুস্থতা বজায় রেখে চলতি পারি। নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করতে পারি। অন্যজনকে সংক্রমিত না করি। নিজেরাও সর্তক থাকি। এভাবেই আমরা যুদ্ধে জয়ী হতে পারব।’

আরও পড়ুনঃ

ভক্তের পরিসংখ্যানে সাকিবের ফেরার দিন গণনা

এপ্রিলে দক্ষিণ আফ্রিকা সফর করবে পাকিস্তান

তথ্য গোপনের অপরাধে গত বছরের অক্টোবরে সাকিবকে ২ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে, আইসিসি। অবশ্য আইসিসি’র অ্যান্টি করাপশন ইউনিট- আকসুকে তদন্ত কাজে সহযোগিতার জন্য শুরুতেই এক বছরের শাস্তি মওকুফ করে, ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
অবশেষে সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের
মিরপুরে সাকিবের অন্যরকম বিকেল
X
Fresh