• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরের আসরেও ধোনির অধিনায়কত্ব চায় চেন্নাই

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২০, ২০:৫৯
Chennai wants Dhoni's captaincy in the next edition as well
ছবি- সংগৃহীত

চলতি আইপিএল থেকে ছিটকে পড়েছে চেন্নাই সুপার কিং। এটাও দলটির জন্য একটা রেকর্ড। কেন না এর আগে প্লে-অফের আগে ছিটকে পড়েনি দলটি। এই আসরেই প্রথমবারের মতো ১০ উইকেটের হার দেখেছে মহেন্দ্র সিং ধোনিরা।

সব মিলে বিধ্বস্ত একটা দলে পরিণত হয়েছে চেন্নাই সুপার কিংস। বিশেষ করে ধোনির দুর্দান্ত অধিনায়কত্বকে কাজে লাগিয়ে চেন্নাই পৌঁছে যায় ফাইনালে কিংবা প্লে-অফে। এবার তার কিছুই হয়নি। রান নেই বিশ্বকাপ জয়ী এই অধিনায়কের ব্যাটে। মাত্র ১১৮.৪৫ স্ট্রাইক রেটে করেছেন ১৯৯ রান। দলের বাকিরাও ধারাবাহিক নন।

সামনে থেকে দলকে নেতৃত্ব দিতে ব্যর্থ হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এখন পর্যন্ত ১২ ম্যাচে চেন্নাই হেরেছে ৮ ম্যাচে। তাতে জায়গা হয়েছে পয়েন্ট টেবিলে সবার নিচে।

এ নিয়ে সমালোচনা উঠেছে তাকে নিয়ে। অনেক ধরেও নিয়েছেন এটাই ধোনির শেষ আসর। তাই তো প্রশ্ন উঠছে চেন্নাইতে ধোনির ভবিষ্যৎ নিয়ে।

তবে ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথের আশা, আগামী ২০২১ সালের আসরেও চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন ধোনি। টাইমস অব ইন্ডিয়াকে জানালেন ধোনিকে নিয়ে তাদের আশার কথা।

‘আমি বিশ্বাসী যে আগামী আসরেও দলকে নেতৃত্ব দেবেন ধোনি। সে আমাদের তিনবার চ্যাম্পিয়ন করেছে। এবারের আসর ছাড়া প্রতিবারই আমরা প্লে-অফে খেলেছি তার নেতৃত্বে। যা অন্য কোনো দল দেখাতে পারেনি। এবারের আসর খারাপ গেল মানে এই নয় যে, সামনের আসরেও এমন হবে। আমরা পরিকল্পনায় পরিবর্তন আনতে পারি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
আইপিএলের একাধিক ম্যাচের সূচিতে পরিবর্তন
মোস্তাফিজের ঝলকে শুভসূচনা চেন্নাইয়ের
X
Fresh