• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা নেগেটিভ ফুটবলাররা যোগ দিয়েছেন ক্যাম্পে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২০, ২০:৩৮
Corona negative footballers have joined the camp
ছবি- বাফুফে

বিশ্বকাপ বাচাই ও এএফসি বাচাইয়ের জন্য ৩৬ জনের প্রাথমিক দল নিয়ে অনুশীলন ক্যাম্প করার কথা ছিল বাংলাদেশ দলের। সে বার বেশ কয়েকজন ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় ভেস্তে যায় ক্যাম্প।

এবার নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচকে সামনে রেখে ওই ৩৬ জনকে নিয়ে আবারও ক্যাম শুরু করতে যাচ্ছে বাংলাদেশ। তাই সবার আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষা করাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শুক্রবার প্রথমদিন ১৪ ফুটবলারের করোনা ফলাফল নেগেটিভ আসায় ক্যাম্পে যোগ দিয়েছেন তারা। এরপর বাকিরা যোগ দেবেন বলে জানিয়েছেন সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার।

বসুন্ধরা কিংস গত ১ সেপ্টেম্বরের ২০২০ তারিখ হতে তাদের অনুশীলন কার্যক্রম শুরু করেছে যা ১৫ অক্টোবর ২০২০ তারিখ পর্যন্ত চলমান ছিল। উক্ত ক্লাব কর্তৃক গত ১৫ তারিখ থেকে আগামী ৩০ অক্টোবর ২০২০ তারিখ পর্যন্ত তাদের সকল খেলোয়াড় কে ছুটি প্রদান করা হয়। বসুন্ধরা কিংস এর সকল খেলোয়াড় গত ৫০-৫৫ দিন দীর্ঘ প্র্যাক্টিসের মধ্যে ছিল।

এমত অবস্থায় বাফুফে ন্যাশনাল টিম কমিটি বসুন্ধরা কিংসের সঙ্গে কথা বলে সংশ্লিষ্ট খেলোয়াড়দের ছুটি সংক্ষিপ্ত করে আগামী ২৭ অক্টোবর ২০২০ তারিখে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পে বসুন্ধরা কিংসের ১২ জন খেলোয়ার যোগদান করবে মর্মে সিদ্ধান্ত নেয়া হয়। মতিন মিয়া ও মাসুক মিয়া জনি ইঞ্জুরি থেকে সেরে না ওঠায় জাতীয় দলের ক্যাম্পে আপাতত যোগদান করছেন না।

আগামী ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শততম ম্যাচে ব্রাদার্সকে গোল বন্যায় ভাসালো বসুন্ধরা কিংস
X
Fresh