• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তিন বছর পর বাড়িতে পূজা করছি: বিশ্বনাথ

  ২৩ অক্টোবর ২০২০, ১৯:২৮
Bishwanath Ghosh bangladesh VS NEPAL
পূজার সাজে স্ত্রী চৈতির সঙ্গে তারকা ফুটবলার বিশ্বনাথ ঘোষ

চলতি বছরের শুরুতে বিয়ে করেছেন বিশ্বনাথ ঘোষ। বিয়ের পর স্ত্রী চৈতির সঙ্গে প্রথম পূজা উদযাপন করছেন। যদিও জাতীয় দলের ডাকে তারকা ফুটবলারকে ফিরে যেতে হতো ক্যাম্পে। ১৩ ও ১৭ নভেম্বর দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশ নিচ্ছে বাংলাদেশ। যেখানে প্রতিপক্ষ হিসেবে থাকছে নেপাল। ৩৬ জনের প্রাথমিক দলে নাম রয়েছে বসুন্ধরা কিংসের এই ডিফেন্ডারের। ধারণা করা হচ্ছিল, শুক্রবারই জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে হবে বিশ্বনাথকে। শেষ পর্যন্ত আরও চারদিন সময় পেলেন। পূজা শেষ করে আগামী ২৭ অক্টোবর যোগ দিচ্ছেন ক্যাম্পে।

২০১৮ সালে লাল-সবুজের জার্সিতে অভিষেকের পর নৈপুণ্যের জন্য মূল একাদশেই খেলে আসছেন ২৩ বছর বয়সী বিশ্বনাথ। কিংসদের সঙ্গে কঠোর অনুশীলনে ছিলেন। পূজার ছুটি দীর্ঘদিন পর বাড়ি ফিরতেই আবারও ঢাকায় আসতে হচ্ছে তাকে।

প্রায় দুই মাস ধরে ক্লাবের হয়ে অনুশীলন করেছেন বিশ্বনাথসহ অন্যরা। বসুন্ধরা কর্তৃপক্ষ জাতীয় দলে খেলোয়াড় পাঠাতে আপত্তি করেছিল। যদিও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসানের মধ্যে আলোচনার মাধ্যমে বিষয়টির মীমাংসা হয়েছে।

‘খেলা চলে আসলে আমাদের কিছু করার থাকে না। যেহেতু আমরা পেশাদার ফুটবলার সেহেতু ডাক পেলেই ছুটে যেতে হয়। ত্যাগ করাটাই আমাদের জন্য নিয়ম হয়ে দাঁড়িয়েছে। ক্লাব ৩০ তারিখ পর্যন্ত ছুটি দিয়েছিল। বাড়ি ফেরার পর জাতীয় দলের খেলার ডাক পড়েছে।’ আরটিভি নিউজকে বলছিলেন বিশ্বনাথ।