smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

‘কর্পোরেট লিগের এখনও কিছু চূড়ান্ত হয়নি’

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ১৭ অক্টোবর ২০২০, ১৯:২৪ | আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ১৯:৩৩
The corporate league has yet to confirm anything
তিন দলের টুর্নামেন্ট। শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত ২৭ সদস্যের দলের সঙ্গে জাতীয় দলের আশপাশে থাকা কিছু ক্রিকেটারকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ‘বিসিবি প্রেসিডেন্ট কাপ’। যেখানে সুযোগ হয়নি অনেক ক্রিকেটারের।

সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্তজাও সুযোগ পাননি ওয়ানডে টুর্নামেন্টে খেলার। মাশরাফী একাই নন এমন অনেকেই খেলার সুযোগ পাননি।

বলা হচ্ছে নভেম্বরের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হবে বিসিবি কর্পোরেট লিগ। কুড়ি ওভারের এই ফরম্যাটে সবারই খেলার সুযোগ আসবে বলেও আশা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

নভেম্বর বলা হলেও বিসিবি এখনও নির্দিষ্ট করে কিছুই জানাতে পারেনি। শনিবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, এখনই কিছু কনফার্ম হয়নি। তবে সব কিছুই প্রস্তুত করে রাখা হয়েছে।

‘এখনো কোন কিছু কনফার্ম হয়নি। এটার কোনো আপডেট এখনই দিতে পারব না। আমাদের করণীয় যা থাকবে তা করবো। এখানে তিনটা দলের জন্য বাছাই করেছি। তখন ৫টা দল নির্বাচন করবো। এটা এখনই কিছু বলতে পারছি না, সময়ের ব্যাপার আছে। আমরা প্রস্তুত করে রেখেছি, আমাদের যখন বলবে তখন দিব।’

তিন দলের ওয়ানডে সিরিজে সুযোগ না পেলেও কর্পোরেট টি-টোয়েন্টি লিগে অনেকে সুযোগ পাবেন বলে জানান মিনহাজুল আবেদীন।

‘এটা মাত্র তিনটা দলের টুর্নামেন্ট। আপনি যদি প্লেয়ার হিসেব করেন পুরো বাংলাদেশের সব প্লেয়ার আনতে হয়। এখানে আন্তর্জাতিক ক্রিকেটে আমাদের যে পুলের ক্রিকেটাররা আছে তাদের অগ্রাধিকার দেওয়া হয়েছে। বাকি যে প্লেয়াররা আছে তাদের ধাপে ধাপে আনা হবে। সামনের যে টুর্নামেন্ট সেখানে আরও বাড়বে। এখানে ৪৮ জন ক্রিকেটার সুযোগ পেয়েছে, পরবর্তী টুর্নামেন্টে ৫টি দলের, সেখানে সংখ্যা আরও বাড়বে। প্লেয়াররা ব্যক্তিগত অনুশীলনের মধ্যেই আছে, যখন যাকে যেখানে দরকার হবে নিয়ে আসা হবে।

তিনি আরও বলেন, পুলের ক্রিকেটারদের অনুশীলনের মধ্যেই থাকতে হবে। আমাদের প্রথম শ্রেণির পুলে ৯০ জনের মতো ক্রিকেটার আছে চুক্তিবদ্ধ। সবাইকেই নজরে রাখা হচ্ছে। যখন যেখানে যাকে প্রয়োজন হবে ডেকে আনা হবে।’

আরও পড়ুন: 
অশ্রুসিক্ত বিদায় উমর গুলের
আফিফ-মুশফিক জুটিতে লড়াকু সংগ্রহ নাজমুল একাদশের
নেপালের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ফুটবলে ফিরছে বাংলাদেশ

এমআর/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়