smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নতুন অধিনায়কের নেতৃত্বে ব্যাটিংয়ে কলকাতা

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৬ অক্টোবর ২০২০, ১৯:৪৭ | আপডেট : ১৬ অক্টোবর ২০২০, ২২:১৩
Kolkata batting under the new captain
ছবি- আইপিএল
মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই এউইন মরগ্যানের কাঁধে দলের দায়িত্ব তুলে দিয়েছেন দীনেশ কার্তিক। তার অধীনে ৭ ম্যাচে  ৪ জয় আর ৩ হারে পয়েন্ট টেবিলে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে অবস্থান কলকাতা নাইট রাইডার্সের।

হার-জিত থাকতেই পারে তবে দীনেশ কার্তিকের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে আসরের শুরু থেকেই। কলকাতা নাইট রাইডার্সের সমর্থকরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেছেন কার্তিকের অধিনায়কত্ব নিয়ে। শেষ পর্যন্ত তাকে ছাঁটাই করতেই হলো নাইট ম্যানেজমেন্টের।

সন্ধ্যায় টস জিতেছেন মরগ্যান, টস জিতে সিদ্ধান্ত নেন ব্যাটিং করার। টস করতে এসে মরগ্যান বলেন, ‘গতকাল দীনেশ আমাকে বলেছিল সে ব্যাটিংয়ে মনোযোগ দিতে চায় তাই অধিনায়কত্ব ছাড়তে চায়। আর অধিনায়ক হবার সেরা অপশন নাকি আমি। তাই সে আমার উপর দায়িত্ব ছেড়ে দেয়। অধিনায়কত্ব ছেড়ে সহ-অধিনায়কের দায়িত্ব নিয়েছে সে। আশা করি আমরা দলকে ভালো অবস্থানে নিয়ে যেতে পারব।’

মুম্বাইয়ের বিপক্ষে একাদশে দুটি পরিবর্তন এনেছে কলকাতা নাইট। টম ব্যান্টন ও নাগরকটির বদলে জায়গা হয়েছে ক্রিস গ্রিন ও শিভাম মাভির। একটি পরিবর্তন এনেছে মুম্বাই ইন্ডিয়ানসও। জ্যামস প্যাটিনসনের বদলে খেলছেন নাথান কুল্টার নীল।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট-রক্ষক), সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।

কলকাতা নাইট রাইডার্স: রাহুল ত্রিপাঠি, শুবমান গিল, নিতিশ রানা, এউইন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), আন্দ্রে রাসেল, ক্রিস গ্রিন, প্যাট কামিন্স, শিভাম মাভি, বরুণ চক্রবর্তী ও প্রসিদ্ধ কৃষ্ণ।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়