smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

‘বাংলাদেশের ডিপেন্ডেবল’ মুশফিকে হৃদয়ের আস্থা

  আরটিভি নিউজ

|  ১৪ অক্টোবর ২০২০, ১৯:২৫
towhid hridoy BCB President’s Cup, Najmul XI vs tamim XI
তৌহিদ হৃদয়
বিসিবি প্রেসিডেন্টস কাপে মাত্র ৭৯ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছিল নাজমুল একাদশ ঠিক তখন ইরফান শুক্কুরকে সঙ্গে নিয়ে ত্রাতা হয়ে দাঁড়ান তৌহিদ হৃদয়। ৬৭ বলে ৫২ রানের কার্যকরী এক ইনিংস খেলেছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। মাহমুদুল্লাহ একাদশের বিরুদ্ধে শেষ পর্যন্ত জয় এসেছিল। 

বৃহস্পতিবার দুপুর দেড়টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে তামিম একাদশের বিরুদ্ধে মাঠে নামবে নাজমুল একাদশ। এই ম্যাচেও দলের হয়ে ভালো কিছু উপহার দিতে চান হৃদয়। 

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের সাবেক সদস্য বুধবার কথা বলেছেন।  

তিনি বলেন, ‘আমি যেখানেই খেলি না কেনো নিজে থেকে চাই কঠিন বোলারদের মুখোমুখি হতে। সবসময় ভালো মানের বোলারকে মোকাবেলা করতে চাই, কারণ তাদের বিপক্ষে রান করলে অনেক আত্মবিশ্বাস পাওয়া যায়। আর যেহেতু এটা একটা ভালো একটা প্রতিযোগিতা, ভালো একটা লিগ চলতেছে, তো সবসময় ফোকাস করবো কিভাবে নিজেকে হাইলাইটস করা যায়। কিভাবে আরও ভালো কিছু করা যায়। '

দলের অন্যরা সুবিধা না করতে পারলেও অনেক দির পর ব্যাট হাতে ফিরে ভালো করেছেন তিনি। বড় সুযোগ কাছে লাগানোটাই তার মূল পরিকল্পনা।

‘আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগতেছে। অনেক সময় পর আমরা মাঠে ফিরেছি এবং এরকম একটা বড় টুর্নামেন্ট খেলতে পেরেছি। একটু নার্ভাস ছিলাম, যেহেতু অনেক দিন পর একটা ভালো সুযোগ এসেছে চেষ্টা করছি কীভাবে কাজে লাগানো যায় ম্যাচগুলোতে। যে প্ল্যান নিয়ে নেমেছি সেটা প্রয়োগ করতে পেরে ভালো লাগছে।’ যোগ করেন হৃদয়।

তারুণ্য নির্ভর নাজমুল একাদশে রয়েছেন মুশফিকুর রহিম। অভিজ্ঞ এই ব্যাটসম্যান প্রাণভোমরা হয়ে সবাইকে প্রেরণা যোগাচ্ছেন বলে জানিয়েছেন তৌহিদ হৃদয়।

‘আমাদের দলে বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ ও ভালো ব্যাটসম্যান মুশফিক ভাই আছে। উনি বাংলাদেশের ডিপেন্ডেবল খ্যাত, উনি দলে থাকা মানে আমরা বাড়তি আত্মবিশ্বাস পাই। আশা করি মুশফিক ভাই তাড়াতাড়ি ভালো ইনিংস খেলবেন। উনাকে নিয়ে বলার কিছু নাই। যেহেতু বড় প্লেয়ার। বড় ম্যাচেই রান করবেন, ইনশাআল্লাহ আমরাও ভালো কিছু করবো।’

ওয়াই
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়