smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

মেসির বিপক্ষে খেলতে পারবেন করোনা আক্রান্ত রোনালদো?

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৪ অক্টোবর ২০২০, ১৭:১৮ | আপডেট : ১৪ অক্টোবর ২০২০, ১৭:২৪
barcelona vs juventus, messi vs ronaldo,ক্রিশ্চিয়ানো রোনালদো
ছবি- সংগৃহীত
উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে চলতি মাসেই মুখোমুখি হবার কথা জুভেন্টাস-বার্সেলোনার। দীর্ঘদিন পর দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মাঠের লড়াই দেখতে মুখিয়ে আছে ফুটবল বিশ্ব। এমন সময় খবর এলো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রোনালদো। 

প্যারিসে ফ্রান্সের বিপক্ষে নেশনস লিগ ম্যাচে চলতি সপ্তাহে খেলতে নেমেছিল পর্তুগাল। লিসবনে ফিরতেই কোভিড-নাইনটিন পজেটিভ হয়েছেন দলটির সবচেয়ে বড় তারকা।

পর্তুগীজ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, আইসোলেশনে রয়েছেন সিআর সেভেন। পুরোপুরি সুস্থ এবং কোনও উপসর্গও নেই তার।

করোনা আক্রান্ত হওয়ার কারণে বুধবার রাতে সুইডেনের বিপক্ষে নেশনশ লিগের ম্যাচে নামতে পারবেন না ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। 

যদিও পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, আক্রান্ত হলেও ঘরের মাঠে খেলতে চাচ্ছেন রোনালদো। কারণ তিনি সম্পূর্ণ সুস্থবোধ করছেন। 

তবে নিয়ম অনুযায়ী আইসোলেশন শেষে কোভিড-পরীক্ষার পরই তাকে মাঠে নামতে হবে। তাই এটা সম্ভব নয়। পর্তুগাল সরকারের নিয়মে, কমপক্ষে ১০ দিন আইসোলেশনে থাকতে হয় করোনা আক্রান্তদের। সব ঠিক থাকলে আগামী ২৩ অক্টোবর শেষ হবে তাই আইসোলেশনের সময় সীমা।

আরও পড়ুন :

মেসির বিপক্ষে খেলতে পারবেন করোনা আক্রান্ত রোনালদো?

মেসির গোলে আর্জেন্টিনার জয়

জয়ের সুযোগ পেয়েও ড্র স্পেন-পর্তুগাল ম্যাচ

সম্পূর্ণ সুস্থ থাকলে জুভেন্টাসের হয়ে ২৫ অক্টোবর সিরি আ’র ম্যাচে ভেরোনার বিপক্ষেই মাঠে ফিরতে পারেন রোনালদো। তার তিন দিন পরই নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামের বার্সাকে আতিথেয়তা দিবে জুভিরা। সেখানে মেসি-রোনালদোর যুদ্ধ দেখতে পারবে সবাই। যদি উয়েফা আর ইতালিয়ান কর্তৃপক্ষ তাকে খেলার অনুমতি দেয়।  

ওয়াই

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়