• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশ সিরিজ না হওয়ায় হতাশা শ্রীলঙ্কার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২০, ২১:১৩
Sri Lanka is disappointed that Bangladesh is not a series
ছবি- সংগৃহীত

স্থগিত হওয়া সিরিজ আবারও স্থগিত হয়েছে। বাংলাদেশ-শ্রীলঙ্কার ৩ ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের সব কিছুই প্রায় চূড়ান্ত হয়ে গেলেও দুই দেশের ক্রিকেট বোর্ডের বনিবনা না হওয়ায় দ্বিতীয়বারের মতো অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে যায়।

এই সিরিজকে সামনে রেখে দুই দেশের ক্রিকেটাররা অনুশীলনও করে আসছিল গত কয়েক মাস। লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) প্রথম শ্রেণীর ক্রিকেটও আয়োজন করে।

বাংলাদেশ সেটি না পারলেও একক অনুশীলন থেকে ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে এনে শুরু করে দলীয় অনুশীলন। কিন্তু শেষ পর্যন্ত সিরিজ স্থগিতের সিদ্ধান্তে জৈব সুরক্ষা বলয় ছাড়ে প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা।

এদিকে সিরিজ স্থগিতের খবর বেশ হতাশ করেছে শ্রীলঙ্কা দলের প্রধান কোচ মিকি আর্থারকে। সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে এমনটাই জানান লঙ্কান দলের প্রধান কোচ।

‘ক্রিকেটাররা এই সিরিজে খেলতে মুখিয়ে ছিল। সবাই প্রস্তুত ছিল খেলার জন্য। করোনা বিরতির পর এটা ভালো সময় ছিল খেলায় ফেরার। অনুশীলনেও ছেলেরা নিজেদের সেরাটা দিয়েছে। আমরা খেলায় ফিরতে প্রস্তুত তবে কোনো খেলা নেই। লক্ষ্য চাড়া অনুশীলনও ছন্নছাড়া।’

গত জুলাই-আগস্টে অনুষ্ঠিত হবার কথা ছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ৩টি টেস্ট ম্যাচ। তবে করোনা মহামারীর কারণে স্থগিত হয়ে যাওয়া সিরিজটি আবারও আয়োজনের চেষ্টা শুরু হলে লঙ্কান ক্রিকেট জানায়, বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। যা বিসিবি উপেক্ষা করে। আর এই কারণেই সিরিজটি স্থগিত হয়ে গেছে আবারও।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh