• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মঙ্গলবার তামিমদের প্রতিপক্ষ মাহমুদউল্লাহ একাদশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২০, ১৮:০৪
On Tuesday, Tamim's opponent is Mahmudullah XI
ছবি- বিসিবি

প্রতিপক্ষ কারা সেসব আপাতত না ভেবে স্বস্তি বাংলাদেশে ক্রিকেট ফিরেছে। দীর্ঘ ৬ মাসের অচলাবস্থার অবসান কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেট ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

জৈব সুরক্ষা বলয়ে থেকে ২৭ ক্রিকেটারের অনুশীলনের পর তাদের সঙ্গে যোগ হয়েছে জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটার ও বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা।

তাদের নিয়ে ৩ দলের ওয়ানডে সিরিজ। উদ্বোধন হয়েছে ৯ অক্টোবর, রোববার। প্রথম দিনে মুখোমুখি হয়েছিল মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। দু’দলের লড়াইয়ে জয় পায় নাজমুল হাসান শান্তর দল।

প্রথম ম্যাচে মুখোমুখি হয় মাহমুদউল্লাহ ও শান্ত একাদশ

এক দিন বিরতি শেষে আগামীকাল মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। দু’দলেই রয়েছে জাতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়রা।

তামিম একাদশে যেমন মোহাম্মদ মিঠুন, আকবর আলী, সাইফউদ্দিনরা রয়েছেন। তেমনই মাহমুদউল্লাহ একাদশে রয়েছেন লিটন দাস, ইমরুল কায়েস, রুবেল হোসেনদের মতো অভিজ্ঞরা।

মঙ্গলবার দুপুর ১টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি সম্প্রচার হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিশিয়াল ফ্যান পেজ থেকে।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান, রকিবুল হাসান, আমিনুল ইসলান বিপ্লব।

স্টান্ডবাই- আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, ইয়াসির আলি চৌধুরী, আকবর আলি, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সৈয়দ খালেদ আহমদ, শরিফুল ইসলাম, মাহাদি হাসান, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি।

স্ট্যান্ডবাই- শফিকুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান রানা।

আরও পড়ুনঃ

বেলজিয়ামের বিরুদ্ধে ইংলিশদের জয়
চ্যাম্পিয়নদের লড়াই গোল শূন্য ড্র

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
মুশফিক-মাহমুদউল্লাহকে নিয়ে যা বললেন শান্ত
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
বিশ্বকাপে মাহমুদউল্লাহর খেলা নিয়ে যা বললেন পাপন
X
Fresh