• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তামিমদের সঙ্গে দেখা করার অনুমতি পাননি পাপন

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ২১:১২
Papon was not allowed to meet the Tamim
নাজমুল হাসান পাপন || ছবি- বিসিবি

দুই দিনের অনুশীলন ম্যাচ নিয়ে ব্যস্ত বাংলাদেশ দল। এর আগে দুই দফায় জৈব সুরক্ষা প্রটোকলের আওতায় নিয়ে আসা হয় ২৭ ক্রিকেটারকে। এখনও তারা জৈব সুরক্ষায় থেকেই চালিয়ে যাচ্ছেন অনুশীলন ও ম্যাচ।

দ্বিতীয় দফায় ১৫ দিনের জন্য জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন ২৭ ক্রিকেটার ও কোচ। আজ দ্বিতীয় অনুশীলন ম্যাচের শেষ দিনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও মাঠে যান খেলা দেখতে। সেখানে কথাও বলেন গণমাধ্যমের সঙ্গে।

এসময় পাপন জানান, খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে চাইলেও সুযোগ দেয়া হয়নি তাকে। এর কারণ অবশ্য বড় কিছু না। ক্রিকেটারদের করোনা মুক্ত রাখতে বিসিবি সভাপতিকে নিয়ম তো মানতেই হবে।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা ক্রিকেট খেলাটাকে সিকিউরড অবস্থায় ফেরত আনতে চাই। এগুলোকে পরীক্ষামূলক হিসেবে দেখছি। যেমন আজকে আমি মাঠে যেতে পারলাম না। আমি প্লেয়ারদের সাথে দেখা করতে চাচ্ছিলাম। বলল আমি বায়ো বাবলের ভেতরে ঢুকতে পারবনা। আমি খুশি হলাম। আমি কিন্তু চলেই যাচ্ছিলাম। বলল আপনি যেতে পারবেন না। বাবলের ভেতরে বাইরের কেউ ঢুকতে পারবেনা। ওরাও কেউ আসতে পারবেনা।’

বিসিবি প্রধান আরও বলেন, ‘আমি এসব শুনে খুশি। এই জিনিসগুলোইতো আমরা আস্তে আস্তে অনুশীলন করার চেষ্টা করছি। আমরা যদি এটা সফলভাবে প্রয়োগ করতে পারি আমাদের এখানে, আমাদের প্লেয়ারদের মধ্যে। তাহলে বাইরের দলগুলোর আসার সম্ভাবনা অনেক বেড়ে যাবে।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেক্সিমকো ফার্মা থেকে পাপনের পদত্যাগ
যে মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন পাপন
বিসিবি ছাড়ছেন পাপন!
বিসিবি থেকে সরে যাচ্ছেন পাপন
X
Fresh