• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্রিকেটে ফিরছেন মাশরাফী, সাকিবও

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ১৮:১২
Mashrafe is returning to cricket
ফাইল ছবি

সবশেষ জিম্বাবুয়ে সিরিজে খেলেছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এই সিরিজেই তিনি অধিনায়কত্ব ছাড়েন। এরপর দীর্ঘ সাত মাসের করোনা বিরতিতে মাঠেই যাওয়া হয়নি তার।

তবে তাকে ক্রিকেটে ফেরানোর ব্যপারে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার (৬ অক্টোবর) দুইদিনের অনুশীলন ম্যাচ চলাকালীন গণমাধ্যমকে পাপন জানান, আগামী নভেম্বরে ৫ দলের কর্পোরেট লীগ হতে পারে। এই লীগ দিয়েই মাঠে ফিরবেন মাশরাফী।

এদিকে শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত ২৭ সদস্যের দলটি এরইমধ্যে শেষ করেছে দুটি দুইদিনের ম্যাচ। এরপর ৩ দিনের একটি ম্যাচ খেলার কথা থাকলেও সেটির বদলে হতে যাচ্ছে ৩টি একদিনের ম্যাচ।

এই ম্যাচে মাশরাফীর না থাকা নিয়ে বিতর্ক উঠলেও আজ গণমাধ্যমে পাপন বলেন, ‘ মাশরাফী তিন দলের টুর্নামেন্টে না খেললেও কিন্তু কর্পোরেট টি-টোয়েন্টিতে খেলবে। তিন দলের সিরিজে খেলবে না, ও যে খেলতে চায় না তা না। ওর প্রস্তুতি, ও আসলে হঠাৎ করে শুনেছে। প্রথম কথা হলো, ওদের তো কোয়ারেন্টিনে রাখতে হবে। কোয়ারেন্টিন, প্রস্তুতি, ফিটনেস এসবে সময় লাগবে সেজন্য এখানে রাখা হয়নি। কিন্তু এরপর যেকোনো টুর্নামেন্টেই ও খেলবে।’

তবে কর্পোরেট টুর্নামেন্টের আগে সাকিব-মাশরাফী দুইজনকেই থাকতে হবে নির্দিষ্ট সময়ের কোয়ারেন্টিনে।

এমআর/এম

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পছন্দের এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী
সংসদের হুইপ হচ্ছেন মাশরাফী
মাশরাফী শুধু মিথ্যে কথা বলেন, দাবি ছোট ভাইয়ের
বেক্সিমকো ফার্মা থেকে পাপনের পদত্যাগ
X
Fresh