• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এক সঙ্গে স্পেন ছাড়লেন মেসি-সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ১৩:২৪
Lionel Messi and Luis Suarez
ছবি- সংগৃহীত

নতুন মৌসুমে ওলট-পালট বার্সেলোনা। কোচ রোনাল্দ কোম্যানের যোগদানের পর দল থেকে বাদ দেয়া হয়েছে লুইস সুয়ারেজকে। দীর্ঘ ছয় বছর বার্সায় দুর্দান্ত সময় কাটানো উরুগুয়াইয়ান এই ফরোয়ার্ডের নতুন গন্তব্য অ্যাতলেটিকো মাদ্রিদ। ঘনিষ্ঠ সহচর সুয়ারেজের বিদায়ে নারাজ ছিলেন লিওনেল মেসি। দল থেকে বিচ্ছেদ হলেও দুই বন্ধুর মধ্যে যে আত্মার সম্পর্ক রয়েছে এখনও স্পষ্ট। বিশ্বকাপ বাছাই পর্ব খেলতে মেসি-সুয়ারেজ এক সঙ্গেই স্পেন ত্যাগ করেছেন।

আগামী ৯ অক্টোবর ইকুয়েডরের বিরুদ্ধে মাঠে নামবে আর্জেন্টিনা। একই দিন উরুগুয়ের প্রতিপক্ষ চিলি।

গেল মাসে পরিবার নিয়ে কাতালুনিয়া ছেড়ে মাদ্রিদে পাড়ি জমালেও বার্সেলোনায় এসেছিলেন সুয়ারেজ। আন্তর্জাতিক দায়িত্ব পালন করতে মেসির সঙ্গে প্রাইভেট জেটে স্পেন ছেড়েছেন।

বার্সেলোনার জোসেপ টারাডেলাস বিমানবন্দর থেকে মেসির প্রাইভেট জেটে চড়ে সেভিয়ার লুকাস ওকোম্পস, গ্রানাদার নেহুয়েন পেরেজ ও রিয়াল বেটিসের গুইডো রদ্রিগেজও বুয়েন্স আয়ার্সে রওয়ানা দেন। প্রত্যেকেই আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলেন।

মেসিরা আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে নেমে দলের সঙ্গে যোগ দিয়েছেন। অন্যদিকে সুয়ারেজ সেখান থেকে উড়ে যান উরুগুয়ের মন্তেভিডিওতে।

আগামী ১৪ তারিখ বিশ্বকাপ বাছাই পর্বের দ্বিতীয় ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে মাঠে নামবে আর্জেন্টিনা। একই দিন উরুগুয়ের প্রতিপক্ষ ইকুয়েডর।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি
শীর্ষে আর্জেন্টিনা, দুঃসংবাদ পেলো বাংলাদেশ
মেসিকে নিয়ে সুখবর জানালেন মায়ামি কোচ
X
Fresh