logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

‘বাংলাদেশের মানুষের কাছে আসলাম হয়েই বাঁচতে চাই’

bangladesh football federation election 2020, Sheikh Mohammad Aslam
শেখ মোহাম্মদ আসলাম
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে আব্দুস সালাম মুর্শেদীর বিপক্ষে সিনিয়র সহ-সভাপতি পদে লড়াইয়ের ঘোষণা দিয়েছিলে শেখ মোহাম্মদ আসলাম। জাতীয় দলের দুই তারকা স্ট্রাইকারের ভোটের লড়াইয়ে শেষ পর্যন্ত গোল দিয়েছেন সালাম মুর্শেদী।

৯১ ভোট পেয়ে সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সম্মিলিত পরিষদের প্রার্থী সালাম মুর্শেদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমন্বয় পরিষদের শেখ আসলাম পান ৪৪ ভোট।

ভোটের পর শনিবার রাতেই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন আসলাম।

যারা তাকে ভোট দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

আসলাম বলেন, ‘আলহামদুলিল্লাহ সবকিছুর জন্য! যারা আমাকে ভোট দিয়ে আস্থা রেখেছিলেন তাদের অনেক ধন্যবাদ যদিও আমি আশানুরূপ ফল পাইনি তবে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।’

ঢাকার ফুটবলে শতাধিক গোলের রেকর্ডের মালিক আরও বলেন,‘আমি সবথেকে বেশি কৃতজ্ঞ সাধারণ মানুষের প্রতি। যারা অকুণ্ঠ ভালোবাসা আমাকে দিয়ে গেছেন এতগুলো বছর ধরে। এই লম্বা সময়ে এক মুহূর্তের জন্য যাদের কাছে আমার সম্মান একটুও কমেনি বরং বেড়েছে কয়েকগুণ। 

দেশজুড়ে ১৩৯ জন ডেলিগেটদের মধ্যে ১৩৫ জন উপস্থিত হয়েছিলেন এদিন। ভোটের মাধ্যমে নিজেদের পছন্দের প্রার্থীদের বেছে নেন তারা।

আসলাম বলেন, ‘১৩৯ জনের কাছে না হোক আমি বাংলাদেশের কোটি কোটি মানুষের কাছের মানুষ হয়ে আত্মসম্মানের সঙ্গে ‘আসলাম’ হয়েই বাচতে চাই সারাজীবন আলহামদুলিল্লাহ!’ 

টানা পাঁচবার লিগের সর্বোচ্চ গোলদাতা জয়ী সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, ‘নির্বাচনে বিজয়ীদের জানাই অভিনন্দন। আশা করছি আগামী চার বছরে ফুটবল উন্নয়নের জোয়ারে ভেসে যাবে।’

ওয়াই

RTV Drama
RTVPLUS