• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিজের রেকর্ড নিজেই ভাঙলেন সালাউদ্দিন (ভিডিও)

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১৯:২০
নিজের রেকর্ড নিজেই ভাঙলেন সালাউদ্দিন (ভিডিও)
কাজী মো. সালাউদ্দিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে ৯৪ ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ী হয়েছেন কাজী মো. সালাউদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অন্যদিকে আরেক প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন ১ ভোট। টানা চার বার সভাপতি হয়ে নিজের রেকর্ড নিজেই ভাঙলেন কাজী সালাউদ্দিন।

শনিবার রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৩৯ ভোটের মধ্যে ভোট দেন ১৩৫ জন। দুজন কাউন্সিলর উপস্থিত ছিলেন না। ভোট দেননি আরও দুজন।

অপরদিকে নতুন মেয়াদে বাফুফের সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আরেক সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী। কাজী সালাউদ্দিনের মতো তিনিও টানা চতুর্থবারের মতো সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন।

অন্যদিকে সিনিয়র সহ-সভাপতি পদেও নিরঙ্কুশ জয় পেয়েছেন আবদুস সালাম মুর্শেদী। তিনি পেয়েছেন ৯১ ভোট এবং প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান ও কাজী নাবিল আতাউর রহমান ভূইঁয়া মানিক। ৮৯ ভোট পেয়েছেন ইমরুল, নাবিল পেয়েছেন ৮১ ভোট আর মানিক পেয়েছেন ৭৫ ভোট।

চার নম্বর সভাপতি পদে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহি সমান ৬৫ ভোট পেয়েছেন। তাই আগামী ৩১ অক্টোবর পুনরায় এই পদে ভোট গ্রহণ করা হবে। একই পদে শেখ মুহম্মদ মারুফ হাসান ৬১ ভোট পেয়েছেন। আমীরুল ইসলাম বাবু পেয়েছেন ৫৬ ভোট।
কেওয়াই/পি

আরও পড়ুনঃ

কে হচ্ছেন বাফুফে সভাপতি? (ভিডিও)

বাফুফে নির্বাচন

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেতন ছাড়াই ছুটিতে গেলেন সাবিনারা, যা বলছে ফিফা
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
পাপনকে প্রশংসায় ভাসালেন সালাউদ্দিন
সাফজয়ী ফুটবলারদের ফুল দিয়ে বরণ করলো বাফুফে
X
Fresh