• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ ফুটবল নিরাপদ ও দক্ষ তত্ত্বাবধানে রয়েছে: ইনফান্তিনো

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১৫:৪৬
bangladesh football federation election 2020, kazi salahuddin, ‍shafiqul islam manik,
২০১৯ সালে বাংলাদেশ সফর করেন ফিফা প্রধান

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে উপলক্ষে বার্তা দিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

শনিবার সাধারণ সভা (এজিএম) চলাকালীন এক ভিডিও বার্তায় বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, ফিফা ও এএফসি'র কাউন্সিলের সদস্য মাহফুজা আক্তার কিরণসহ কাউন্সিলদের শুভেচ্ছা জানান তিনি।

জিয়ান্নি ইনফান্তিনো বলেন, প্রিয় সভাপতি, প্রিয় কাজী, প্রিয় মাহফুজা, প্রিয় কাউন্সিল সদস্য, প্রিয় বন্ধুরা এবং ভদ্র মহিলা ও মহোদয়গণ, আমি প্রথমে বলতে চাই যে, আমি আজ আপনাদের নির্বাচনী কংগ্রেসকে সম্বোধন করতে পেরে ভীষণ আনন্দিত।

প্রার্থীদের সবাইকে শুভেচ্ছা জানিয়ে ফিফা প্রধান বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আমি শারীরিকভাবে আপনাদের সঙ্গে সেখানে থাকতে পারছি না। কিন্তু বিশ্বাস করুণ, আমার মন সেখানে পড়ে রয়েছে। কোভিড-১৯ এর কারণে আমাদের ও বিশ্বজুড়ে সকলের ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। তবে আমাদের মাঝে দূরত্ব থাকলেও এই মুহূর্তে আমরা সকলেই একত্রে আছি এবং এই মুহূর্তে ফুটবল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, কারণ এর মূল লক্ষ্য হলো সবাইকে একত্রিত করা।

আমি জানি যে আপনাদের মাধ্যমে বাংলাদেশ ফুটবল একটি নিরাপদ ও দক্ষ তত্বাবধায়নে রয়েছে। আমি আবারও একটি সফল নির্বাচন কামনা করছি। সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই।

ফিফা ও এর সভাপতি আপনাদের পাশে আছে। এই দুযোর্গপূর্ণ কোভিড-১৯ সময়ে আমাদের কোভিড রিলিফ ফান্ড এর মাধ্যমে আপনাদের সাহায্য করবো। এই পরিস্থিতি থেকে এক দিন জয় ছিনিয়ে আসবো। সবাইকে শুভ কামনা জানাচ্ছি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh