• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাজস্থানকে দাঁড়াতেই দিলো না কলকাতা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২০, ১০:২২
Kolkata did not allow Rajasthan to stand
ছবি: সংগৃহীত

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাজস্থানকে নিজেদের সামনে দাঁড়াতেই দিলো না কলকাতা কলকাতা নাইট রাইডার্স। ৩৭ রানের দারুণ এক জয় পেলো দিনেশ কার্তিকের দল।

কলকাতা জয়ের জন্য ১৭৫ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় রাজস্থানকে। পরে ৯ উইকেটে মাত্র ১৩৭ রান করে থেমে যায় স্টিভেন স্মিথের দল।

টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থানের অধিনায়ক স্টিভেন স্মিথ। নারিনের সামনে শুরুতেই নিয়ে আসেন আর্চারকে। তবে শেষ পর্যন্ত আর্চারকে সামলে শুরুটা ভালো করে নারিন-গিল জুটি। পরে ১৫ রান করে ফিরে যান ক্যারিবিয়ান তারকা নারিন। শুভমান গিল করেন ৪৭ রান। নিতিশ রানা (‌২২), আন্দ্রে রাসেল (‌২৪)‌ শুরুটা ভালো করলেও ক্রিজে থাকতে পারেননি। এদিন মাত্র ১ রান করে আউট হোনন দীনেশ কার্তিক। গিলের পর কেকেআরের হাল ধরলেন ইয়ন মরগ্যান। শেষ পর্যন্ত ২৩ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন তিনি। রাজস্থানের হয়ে আর্চার দু’‌উইকেট নেন।

বোলিংয়ে দুই পেসার মাভি-নাগারকোটি এবং স্পিনার বরুণ চক্রবর্তীই ভেঙে দেয় রাজস্থানের ব্যাটিংয়ের মেরুদণ্ড। বাটলার করেন (‌২১)।

ম্যাচ উপভোগ করতে মাঠে আসেন শাহরুখ খান

কেবল টম কারান ব্যাটিংয়ে প্রতিরোধ গড়েন। এই ইংলিশ ব্যাটসম্যান ৫৪ রানে অপরাজিত ছিলেন। এছাড়া রাহুল তেবাতিয়ার (১৪) ইনিংস দুই অংকে পৌঁছায়।

এই জয়ে তিন ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠেছে কলকাতা। সমান পয়েন্টে তৃতীয় রাজস্থান। নেট রানরেটে এগিয়ে থাকায় একই পয়েন্ট নিয়েও শীর্ষে উঠে গেছে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
X
Fresh