• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সুপার ওভারে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে কোহলিদের জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৯
Kohli beat Mumbai Indians in Super Over
উত্তেজনাপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে দিলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু

চলতি আইপিএলের দ্বিতীয় সুপার ওভারে বাজিমাত করে দিলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। পরিসংখ্যানে অনেক পিছিয়ে থাকলেও টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে দিলো ব্যাঙ্গালুরু। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ম্যাচে শেষ হাসি হাসলেন বিরাট কোহলি।

ম্যাচটা শুধুই রোহিত বনাম বিরাট কোহলির ছিল না। বরং তার চেয়েও বেশি ছিল এবি বনাম বোল্টের এবং কাইরন পোলার্ড বনাম নবদীপ সাইনির। তবে তারকা সমাবেশে অনেকটা অপ্রত্যাশিতভাবেই লাইমলাইট কেড়ে নিয়েছিলেন কিশান। নিজের ব্যাটে নতুন করে টি-টোয়েন্টির সংজ্ঞা রচনা করলেন তিনি। ৫৮ বলে ৯৯ রানের অবিশ্বাস্য ইনিংস উপহার দিয়ে মাঠ ছাড়েন তিনি।

মুম্বাই ইনিংসের শেষ বলে চার হাঁকিয়ে তার অসমাপ্ত থাকা কাজটাই যেন করলেন পোলার্ড। ২৪ বলে ৬০ রান করে অপরাজিত থেকে ম্যাচ নিয়ে গেলেন সুপার ওভারে। যেখানে রোহিত নিজে না নেমে পোলার্ডকে সঙ্গী করে পাঠালেন হার্দিককে। পোলার্ড আউট হওয়ার পর আরসিবির সামনে তখন জয়ের জন্য লক্ষ্য ৮ রান। বাউন্ডারি দিয়ে যার সমাপ্তি টানলেন বিরাট কোহলি নিজেই।

টস জিতে রোহিত শর্মা প্রথমে ফিল্ডিং নিয়েছিলেন। কিন্তু বোলাররা জ্বলে উঠতে পারেননি। শুরুটা দারুণ করল আরসিবি। ওপেনিং জুটিতে ৮১ রানে তুলে নেন অ্যারোন ফিঞ্চ ও দেবদত্ত পাড্ডিকাল। তরুণ দেবদত্ত অভিষেক আইপিএলেই ইতোমধ্যে করেছেন দুই অর্ধশত। এদিন তার ব্যাট থেকে এলো ৪০ বলে ৫৪ রান। ইনিংস সাজালেন ৫টি চার ও দুটি ছক্কা দিয়ে। শেষ ওভারে শিবাম দুবের (১০ বলে অপরাজিত ২৭) তিনটি ছক্কা বেঙ্গালুরুর রানকে ২০০ পার করে দেয়। আরসিবি থামে ৩ উইকেটে ২০১ রানে।

আরও পড়ুন

পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
বেঙ্গালুরুর বিপক্ষে মুম্বাইয়ের জয়
অনিশ্চয়তায় কোহলিদের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ!
X
Fresh