• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

২২৩ রান করেও হেরে গেলো পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৫
Punjab lost by 223 runs
রাজস্থান রয়্যালস তিন বল হাতে রেখেই ৪ উইকেটের ব্যবধানে জয় ছিনিয়ে নেয়

কিংস ইলেভেন পাঞ্জাব ২২৩ রান করেও হেরে গেলো। অপরদিকে রাজস্থান রয়্যালস তিন বল হাতে রেখেই ৪ উইকেটের ব্যবধানে বিজয় ছিনিয়ে নেয়। সেই সাঞ্জু স্যামসন ফের ব্যাট হাতে জ্বলে উঠলেন। ৪২ বল খেলে ৮৫ রান করে রাজস্থানকে বিশাল লক্ষ্য তাড়া করে জিতিয়ে দিলেন তিনি।

স্টিভেন স্মিথ ও রাহুল তেওয়াতিয়াও কম খেলেননি। তাদের জোড়া ব্যাট থেকেই এলো হাফ সেঞ্চুরি। ২৭ বলে ৫০ রান করে আউট হয়েছিলেন স্মিথ। ৭টি বাউন্ডারির সঙ্গে দুটি ছক্কা মারেন তিনি। রাহুল তেওয়াতিয়া ৩১ বল খেলে করেন ৫৩ রান। তার মধ্যে ছিল ৭টি ছক্কার মারও।

রাজস্থান ২২৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই জস বাটলারের উইকেট হারায়। ৭ বল খেলে ৪ রান করে আউট হন তিনি। এরপর স্টিভেন স্মিথ আর সাঞ্জু স্যামসন মিলে গড়েন ৮১ রানের জুটি। ১০০ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়ে। এরপর স্যামসন আর তেয়াতিয়া মিলে গড়েন ৬১ রানের জুটি।

সাঞ্জু স্যামসন যখন আউট হন তখন রাজস্থানের ২৩ বলে প্রয়োজন ৬৩ রান। এরপর রাজস্থানের মিডলঅর্ডার তেওয়াতিয়া ৭টি ছক্কা মারেন। আর্চার মারেন দুটি ছক্কা। শেষ মুহূর্তে এই ৯টি ছক্কাই রাজস্থানের জয় সহজ করে দেয়। ১৯.৩ ওভারে ২২৬ রান তুলে সহজে জয় ছিনিয়ে নেয় রাজস্থান।

আরও পড়ুন: আজ টিভিতে যে খেলা দেখবেন

পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh