• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মায়াঙ্কের শতকে পাঞ্জাবের রান পাহাড়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৮

কিংস ইলেভেন পাঞ্জাবের দ্বিতীয় ম্যাচে লোকেশ রাহুলের অপরাজিত ১৩২ রানের ইনিংসের পর আজ তৃতীয় ম্যাচে শতক হাঁকান মায়াঙ্ক আগরওয়াল। শত রানের ইনিংস খেলার আজও সুযোগ ছিল রাহুলের সামনে।

শেষ পর্যন্ত শতক পূর্ণ না হলেও রাজস্থান রয়ালসের সামনে দাঁড় করিয়েছেন রানের পাহাড়। সন্ধ্যায় টসে হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পান পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল।

ব্যাট করতে নেমে দুই ওপেনার রাহুল ও মায়াঙ্ক মিলে করেছেন রেকর্ড পার্টনারশিপ। দুইজনের জুটি থামে ১৮৩ রানের মাথায়। যা আইপিএলে অষ্টম রেকর্ড পার্টনারশিপ।

৪৪ বলে ১০০ রান পূর্ণ করেন মায়াঙ্ক আগরওয়াল। দলীয় ১৮৩ রানের মাথায় টম কারানের বলে ক্যাচ দিয়ে ফেরার সময় তার নামের পাশে ৫০ বলে ১০৬ রান।

এরপর লোকেশ রাহুলও বিদায় নেন দলীয় ১৯৪ রানের মাথায় নেন ৫৪ বলে ৬৯ রানের ইনিংস খেলে। শেষ দিকে গ্লেন ম্যাক্সওয়েলের ১৩ আর নিকোলাস পুরানের ২৫ রানে ভর করে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ২ উইকেটে ২২৩ রান।

রাজস্থানের হয়ে ১টি করে উইকেট নেন অঙ্কিত রাজপুত ও টম কারান।

কিংস ইলেভেন পাঞ্জাব: মায়াঙ্ক আগরওয়াল, লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেট-রক্ষক), নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, করুণ নায়ার, সরফরাজ খান, জিমি নীশাম, মুরুগান আশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি ও শেল্ডন কট্রেল।

রাজস্থান রয়্যালস: জশ বাটলার, স্টিভেন স্মিথ (অধিনায়ক), সাঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক), রবিন উথাপ্পা, রাহুল তেওটিয়া, রিয়ান পারাগ, টম কারান, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট ও অঙ্কিত রাজপুত।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh