• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত রাজস্থানের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৭

পয়েন্ট টেবিলে দুই নম্বরে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। দুই ম্যাচের একটিতে হেরেছেন প্রীতি জিন্তার দল। এদিকে পাঞ্জাবের প্রতি রাজস্থান এক ম্যাচ খেলে সেটিতেই জয় পেয়েছে।

আজ সন্ধ্যায় টস জিতে পাঞ্জাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ। গত ম্যাচে আগে ব্যাট করে পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল করেছিলেন রেকর্ড। অপরাজিত ১৩২ রানের ইনিংস খেলে আইপিএলে সর্বোচ্চ রানের ইনিংসের মালিক হয়েছেন।

এই ম্যাচে গত ম্যাচের একাদশ নিয়ে নামছে পাঞ্জাব। এদিকে দুই পরিবর্তন এসেছে রাজস্থানের একাদশে। জশ বাটলারের পরিবর্তে অঙ্কিত রাজপুত আড় ইয়াশবি জশওয়ালের পরিবর্তে নেয়া হয়েছে ডেভিড মিলারকে।

বেঙ্গালুরুর বিপক্ষে অপরাজিত ১৩২ রানের ইনিংস খেলেন লোখেশ রাহুল

কিংস ইলেভেন পাঞ্জাব: মায়াঙ্ক আগরওয়াল, লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেট-রক্ষক), নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, করুণ নায়ার, সরফরাজ খান, জিমি নীশাম, মুরুগান আশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি ও শেল্ডন কট্রেল।

রাজস্থান রয়্যালস: জশ বাটলার, স্টিভেন স্মিথ (অধিনায়ক), সাঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক), রবিন উথাপ্পা, রাহুল তেওটিয়া, রিয়ান পারাগ, টম কারান, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট ও অঙ্কিত রাজপুত।

আরও পড়ুন

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫২৩ রানের রেকর্ডময় ম্যাচে মুম্বাইকে হারালো হায়দ্রাবাদ
বেঙ্গালুরুর রেকর্ড ভেঙে আইপিএলে হায়দ্রাবাদের ইতিহাস
মোস্তাফিজের উপর আনা গাঙ্গুলীর অভিযোগকে ভুল প্রমাণ করলেন ধোনি
আইপিএলের মাঠে কুকুরকে লাথি মারায় ক্ষুব্ধ বরুণ (ভিডিও)
X
Fresh