• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

১৪ দিন রুমে থেকে শ্রীলঙ্কা সিরিজ সম্ভব নয়: ক্রীড়া প্রতিমন্ত্রী

আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৭
Md. Zahid Ahsan Russel
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

কোয়ারেন্টিনে ১৪ দিন রুমে থেকে শ্রীলঙ্কা সিরিজ সম্ভব নয় বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

রোববার রাজধানীর একটি হোটেলে জয়তু শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ৭৪তম জন্মদিন উপলক্ষে ২৪-২৬ সেপ্টেম্বর এই অনলাইন টুর্নামেন্টের আয়োজন করা হয়।

সাউথ এশিয়ান চেস কাউন্সিলের আয়োজনে ও দাবা ফেডারেশনের তত্ত্বাবধানে ১৫টি দেশের ৭৪জন দাবাড়ু নিয়ে এই প্রতিযোগিতায় অংশ নেয়।

এক প্রশ্নের জবাবে জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমাদের ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের (লঙ্কান বোর্ড) যোগাযোগ হচ্ছে নিয়মিত। সফর নিয়ে আমরা খুবই আগ্রহী। তবে ১৪ দিন রুমে থেকে শ্রীলঙ্কা সিরিজ সম্ভব নয়। একটা খেলোয়াড় যদি ১৪ দিন রুমে থাকে তাহলে হয় না। আমরা বলেছি, হোটেলে কিছু সুবিধা দিতে। জিম ফ্যাসিলিটিজ, সুইমিংপুল সুবিধা দেয়া হোক। আশা করি, আজকের মধ্যে আমরা একটা মেসেজ পাব।’

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্দোনেশিয়ার গ্র্যান্ডমাস্টার মেঘারেন্ত সুসান্ত। ভারতের এসএল নারায়ণন রানারআপ ও ইরানের গ্র্যান্ডমাস্টার মো. আমিন তাবাতাবেই হন তৃতীয়।

বাংলাদেশের হয়ে দুই ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস ও মোহাম্মদ জাভেদ সমান ৬ পয়েন্ট নিয়ে যথাক্রমে ১২তম ও ১৪তম স্থানে থেকে শেষ করেছেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার থেকে ভোটগ্রহণ
শনিবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কাত্রা
ভারতের হাইব্রিড পিচে খেলা হচ্ছে না মোস্তাফিজের
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
X
Fresh