• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-আফগানিস্তান টেস্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৫
Australia-Afghanistan Test postponed
ছবি- সংগৃহীত

কথা ছিল নভেম্বরে একমাত্র টেস্ট খেলতে অস্ট্রেলিয়া সফর করবে আফগানিস্তান। কিন্তু আফগানদের সফরটা স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। করোনা মহামারির কারণে সূচি জটিলতায় পড়েছে একমাত্র টেস্ট ম্যাচটি।

আফগান-অস্ট্রেলিয়ার একমাত্র টেস্ট ম্যাচটিই নয় শুধু, স্থগিত করা হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজও। এনিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, এই দুটি সিরিজ আগামী ২০২১-২২ মৌসুম পর্যন্ত মাঠে গড়াচ্ছে না।

নভেম্বরের ২১ তারিখ থেকে পার্থে শুরু হবার কথা ছিল আফগান-অস্ট্রেলিয়ার দিবা-রাত্রির এই টেস্ট ম্যাচটি। তবে করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেয়া হলেও আফগান ক্রিকেট বোর্ড জানায়, ডিসেম্বরের ৭ তারিখে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলবে তারা।

এছাড়া আগামী বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজ থাকলেও সেটি আর হচ্ছে না এখন। তবে সিরিজ দুটি পুনরায় ২০২৩ সালের মধ্যে আয়োজনের ব্যাপারেও জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন নির্বাহী প্রধান নিক হকলি।

এই দুটি সিরিজ স্থগিত করা হলেও ভারতের বিপক্ষে ডিসেম্বরে পূর্ণাঙ্গ সিরিজ আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। ভরতের সঙ্গে রয়েছে চারটি টেস্ট, সমান ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ।

আরও পড়ুন: বার্সা সুয়ারেজকে ‘লাথি মেরে বের করায়’ অবাক নন মেসি

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh