smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

গাভাস্কারকে ধুয়ে দিলেন আনুশকা

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৫ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৬
sunil-gavaskar-virat-kohli-anushka-sharma
ছবি- সংগৃহীত
দুটি ক্যাচ ছাড়ার পর মাত্র ১ রান করে আউট হতে হয়েছে বিরাট কোহলিকে। এরপর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়কের স্ত্রী আনুশকা নিয়ে সুনীল গাভাস্কার বিতর্কিত মন্তব্য করেন। আইপিএলের ধারাভাষ্যকার হিসেবে কর্তব্যরত অবস্থায় তিনি বলেন, ‘কোহলি লকডাউনে শুধু অনুশকার বলেই অনুশীলন করেছেন।’ এমন মন্তব্যর পর এবার মুখ খুললেন বডিউড তারকা অনুশকা শর্মা।

বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কে এল রাহুলের দুটি ক্যাচ মিস করেন বিরাট। ৬৯ বলে রাহুলের অপরাজিত ১৩২ ইনিংস খেলে ২০৫ রানের করতে সক্ষম হয় পাঞ্জাব।

জবাবে ১০৯ রানেই অল আউট হয় ব্যাঙ্গালুরু। এতে ৯৭ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে রাহুলের দল।  

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার কোহলি ও তার স্ত্রীকে নিয়ে মন্তব্য করার পর সমর্থকরা তার বিরুদ্ধে কঠোর সমালোচনা করতে থাকেন। তার অন্যতম কারণ হচ্ছে, আনুশকা সন্তান সম্ভবা। 

বিতর্কিত মন্তব্য করে তোপের মুখে পড়া গাভাস্কারের উদ্দেশে অনুশকা সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলা চিঠি লিখেছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘মিস্টার গাভাস্কার আপনার মন্তব্য কুরুচিকর। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই, স্বামীর খেলার জন্য স্ত্রীকে দায়ী করার মতো ভাবনা আপনি কী করে ভাবলেন? আমি নিশ্চিত, ক্রিকেট ধারাভাষ্যের সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে চির কাল সম্মানই করে এসেছেন।’

আপনার মনে হয় না আপনার একই ধরণের সম্মান থাকা উচিত আমার ও আমাদের জন্য? আমি নিশ্চিত আপনার মাথায় অনেক শব্দ ও বাক্য ছিল যা আপনি আমার স্বামীর পারফরমেন্স সম্বন্ধে ব্যবহার করতে পারতেন, নাকি আমার নাম নিয়ে আপনি নিজেকে প্রাসঙ্গিক করে তুলেছেন।

এটা ২০২০ সাল আর এখনও আমার জন্য কোনও কিছু বদলায়নি। কবে আমাকে ক্রিকেট সংক্রান্ত এই ধরণের আলোচনা থেকে বিরতি দেয়া যাবে?

শ্রদ্ধেয় মিস্টার গাভাস্কার, আপনি একজন কিংবদন্তী যার নাম ক্রিকেটের মতো ভদ্রলোকের খেলায় সবচেয়ে উপরে থাকে। আপনার কথা শুনে আমার যা মনে হয়েছে, আমি শুধু এটুকুই বলতে চেয়েছি।’

আরও পড়ুন: ম্যাচ হারের সঙ্গে বিরাটকে গুনতে হলো জরিমানা

ওয়াই

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়