• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিসিবিকে কঠিন হুশিয়ারি এসএলসির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২০, ২২:৩২
SLC's tough warning to BCB
ছবি- সংগৃহীত

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে কোনো কিছু জানাতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসির) দেয়া শর্ত অনুযায়ী সফর সম্ভব না।

এর পর বেশ কিছুদিন হয়ে গেলেও দুই দেশের ক্রিকেট বোর্ড থেকে কিছুই জানানো হয়নি। তবে আজ বৃহস্পতিবার লঙ্কান গণমাধ্যমে এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, দেশটির কোভিড টাস্কফোর্স বিসিবির দাবি মানবে না।

‘আমাদের কোভিড টাস্কফোর্স একদমই মানবে না বিসিবির চাওয়া। আমরা তাদের সঙ্গে আলোচনায় বসেছিলাম। তারা বিসিবির অনুরোধ মানতে চাইছে না কোনোভাবেই।’

তিনি আরও বলেন, ‘আমরা বিসিবিকে জানিয়ে দেবো আমাদের কোভিড টাস্কফোর্সের দেয়া শর্তগুলো। এবং শর্ত মেনেই সফরে আসার কথা। যদি বিসিবি শর্ত না মানে তবে স্বাভাবিক ভাবেই সিরিজ স্থগিত করা ছাড়া আমাদের উপায় নেই। আশা করি দ্রুত পরিস্থিতির উন্নতি হলে আবারও সিরিজটি আয়োজন করতে পারবো।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে বলা হয়েছিল ১৪ দিনের জায়গায় কোয়ারেন্টিনের সময় সীমা ৭ দিনে কমিয়ে আনা। এছাড়া জাতীয় দলের সঙ্গে হাই-পারফরম্যান্স দলকে অনুশীলনের জন্য নিয়ে যাওয়া।

এমআর/জিএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh