• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রাথমিক দল ঘোষণা অনূর্ধ্ব-১৯ দলের

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৭
Preliminary team announcement for under-19 team
ছবি- বিসিবি

গত ২৩ আগস্ট থেকে ৪৭ সদস্যকে নিয়ে ক্যাম্প করেছিল অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) লম্বা সময়ের অনুশীলন ক্যাম্প শেষে ৪৭ ক্রিকেটার থেকে বেচে নেয়া হয়েছে ২৮ জনকে।

এই ২৮ সদস্যের দলে ডাক পাওয়াদের নিয়ে আগামী ১ অক্টোবর থেকে বিকেএসপিতে শুরু হবে চার সপ্তাহের আবাসিক ক্যাম্প। দলে ডাক পাওয়াদের আগামী ২৯ সেপ্টেম্বর রিপোর্ট করতে বলা হয়েছে মিরপুর ক্রীড়া পল্লীতে।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয় দল।

২৮ সদস্যের দল: মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মণ্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত।

আগামী ৩০ সেপ্টেম্বর ক্রিকেটার ও কোচিং স্টাফদের কোভিড-১৯ টেস্ট করা হবে। এরপর চার সপ্তাহের ক্যাম্পে তাদের স্কিল ও কন্ডিশনিং কোচিং করানো হবে। এছাড়া ক্যাম্প চলাকালীন ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর ৫টি ৫০ ওভারের ম্যাচ খেলবে প্রাথমিক স্কোয়াডের সদস্যরা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের বোঝাপড়া ভালো’
X
Fresh