• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বর্ষসেরার চতুর্থ স্থানে মেসি-নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৮
messi neymar
ছবি- সংগৃহীত

উয়েফার বর্ষসেরা খেলোয়াড়দের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন কেভিন ডি ব্রুইন, রবার্ট লেওয়ানডোস্কি ও ম্যানুয়েল নয়্যার। এই তিন জনের মধ্যে সেরা খেলোয়াড়ের নাম প্রকাশ করা হবে আগামী ১ অক্টোবর। তার আগে সেরা ১০ জনের নাম প্রকাশ করা হয়েছে। যা ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন ইউরোপের প্রথম সারির কোচ ও সাংবাদিকরা।

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন বার্সেলোনার মহাতারকা লিওনেল মেসি ও তার সাবেক সতীর্থ নেইমার। মেসির সমান ৫৩ ভোট পেয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই ফরোয়ার্ড ।

সব শেষ মৌসুমে ৪৪ ম্যাচে অংশ নিয়েছেন মেসি। গোল করেছেন ৩১টি। করিয়েছেন ২৬টি। অন্যদিকে ২৭ ম্যাচে অংশ নিয়ে ১৯ গোল তুলেছেন নেইমার। ১২টি অ্যাসিস্ট ও রয়েছে নামের পাশে।

তালিকার ষষ্ঠ স্থানে থাকা বায়ার্ন মিউনিখ তারকা থমাস মুলারের ভোট ৪১। ৩৯ ভোট পেয়ে সপ্তম স্থানে রয়েছেন নেইমারের পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপে।

অষ্টম স্থানে রয়েছেন বায়ার্নের মিডফিল্ডার থিয়াগো আলকানটারা। সদ্য লিভারপুলে যোগ দেয়া এই তারকার ভোট সংখ্যা ২৭। এক ভোট কম পেয়ে বায়ার্নের ডিফেন্ডার জসুয়া কিমিচ রয়েছেন নবম স্থানে। তালিকার দশম স্থানে ২৫ ভোট পেয়ে রয়েছেন জুভেন্টাসের মহারাজ ক্রিশ্চিয়ানো রোনালদো।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন চিকিৎসক লাসমার
মেসিহীন মায়ামিকে জেতালেন সুয়ারেজ
আর্জেন্টিনার নতুন জার্সি উন্মোচন
মেসির নাম বলে অপহরণকারীর হাত থেকে রক্ষা পেলেন বৃদ্ধা
X
Fresh