• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

‘শ্রীলঙ্কা সফর এগিয়ে নেয়া কঠিন হয়ে যাবে’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:২২
'Sri Lanka tour will be difficult to move forward'
ফাইল ছবি

টাইগারদের শ্রীলঙ্কা সফর কী আদৌ হবে? এই প্রশ্নের উত্তর জানা নেই কারও। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) রয়েছে অনিশ্চয়তায়। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সেক্রেটারি মহান ডি সিলভার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনও কোনো সিদ্ধান্ত হয়নি এই সিরিজ নিয়ে।

আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানান, এসএলসি যে নীতিমালা পাঠিয়েছে সেটা অনুসরণ করে এই সফর এগিয়ে নেয়া কঠিন।

‘এসএলসি যে গাইডলাইন পাঠিয়েছে সেখানে কিছু বাধ্যবাধকতা ছিল যেগুলো আমাদের জন্য খুবই কঠিন হবে সফরটাকে এগিয়ে নিয়ে যাবার জন্য। বিষয়গুলো নিয়ে গত কিছুদিন ধরে আমাদের ভেতর যোগাযোগ হয়েছে।’

বিসিবি চেয়েছিল ১৪ দিন কোয়ারেন্টিনের সময়টা কমিয়ে এনে ৭ দিনে করা। এছাড়া জাতীয় দলের সঙ্গে হাই-পারফরম্যান্স দলকেও সেখানে নিয়ে দুই দলের অনুশীলন ম্যাচ আয়োজন করা।

কিন্তু এসএলসি এসব মানতে নারাজ। তবে বিসিবি কঠোরভাবে না করে দেয়ায় এসএলসি আবারও বৈঠকে বসে। যদিও এখন পর্যন্ত কোনও সিদ্ধান্ত জানায়নি বলে জানিয়েছেন নিজাম উদ্দিন।

‘সর্বশেষ যে পরিস্থিতি সেটা হল যে আমরা স্পেসিফিক কিছু বিষয় তাদের কাছে জানিয়েছি এবং বিষয়গুলো নিয়ে তারা যেটা বলেছেন তাদের যে কোভিড টাস্কফোর্স আছে, বা অন্যান্য যেই অথরিটি আছে তাদের সঙ্গে কথা বলে, তাদের যে স্বাস্থ্যবিধি রয়েছে সেটি কতটুকু শিথিল করা যায় তা নিয়ে কাজ করছে। তো আমরা আশা করছি শীঘ্রই এই বিষয়গুলো নিয়ে তারা আমাদের জানাতে পারবেন।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh