• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার ওপেনার সঙ্কটের সমাধান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৬
kolkata-knight-riders-vs-mumbai-indians live
শুভমন গিল

নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ানস। দীর্ঘ দিন কলকাতার হয়ে খেললেও এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাইয়ের জার্সিতে অংশ নিচ্ছেন ক্রিস লিন। অস্ট্রেলিয়ান এই ওপেনার না থাকায় কিছুটা বিপাকে পড়তে হয়েছিল রাইডার্সদের। চলতি আসরে কলকাতার কারা ওপেন করবেন এটা নিয়ে ছিল নানা প্রশ্ন। উত্তর দিয়েছেন দীনেশ কার্তিক।

অনলাইন সংবাদ সম্মেলনে কার্তিক জানিয়েছেন, আগের আসরগুলোর মতো এবারও সুনীল নারিন শুরু করবেন। তার সঙ্গে ওপেনার হিসেবে দেখা যাবে শুভমন গিলকে।

আগের আসরে শুভমন গিলকে পিছনের দিকে ব্যাট করিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল টিম ম্যানেজমেন্টকে। এবার শুরু থেকেই ব্যাট হাতে নামতে চলেছেন তিনি।

কার্তিক বলেন, ‘আমি সত্যিই তাদের দেখতে চাই। নারিনের ব্যাটিং স্টাইলে কোনও জটিলতা নেই। তাই কাজটা আমাদের কাছে সহজ হয়ে দাঁড়িয়েছে। শুভমন গিল কোয়ালিটি প্লেয়ার। ওকে নিয়ে সবার প্রত্যাশা রয়েছে। আমি নিশ্চিত ও সব প্রত্যাশা পূরণ করবে। আমি এই নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। সুতরাং এটা একটা অভিনব ওপেনিং জুটি হতে চলেছে।’

এদিকে মঙ্গলবার রাতেই ৬ দিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হচ্ছে এউইন মরগ্যান, প্যাট কামিন্স এবং টম ব্যান্টনের। অর্থাৎ বুধবার নাইটদের প্রথম ম্যাচেই মাঠে নামতে পারবেন তারা।

ধারণা করা হচ্ছে রোহিত শর্মা নেতৃত্বাধীন মুম্বাইয়ের বিপক্ষে কলকাতার চার বিদেশি খেলোয়াড় হিসেবে আন্দ্রে রাসেল, এউইন মরগ্যান, সুনীল নারিন এবং প্যাট কামিন্স নামতে পারেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানের বিপক্ষে মুম্বাইয়ের লড়াকু পুঁজি
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
পাঞ্জাবকে হারিয়ে গুজরাটের চতুর্থ জয়
X
Fresh