• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

২০০ রান করেও হেরে গেলো ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:১২
Dhoni's Chennai lost by 200 runs,
রাজস্থান রয়্যালসের কাছে হেরে গেলো চেন্নাই সুপার কিংস

মহেন্দ্র সিং ধোনি ও ফ্যাফ ডু প্লেসির দুর্দান্ত লড়াইয়ের পরেও জিততে পারলো না চেন্নাই সুপার কিংস। ৬ উইকেটে ২০০ রান করেও রাজস্থান রয়্যালসের কাছে হেরে গেলো ১৬ রানে।

আইপিএলের চতুর্থ ম্যাচে এসে যেন দর্শকরা ক্রিকেটের প্রকৃত আনন্দটা খুঁজে পেয়েছে। পুরো ম্যাচে ৩৩ বার বলকে ওপর দিয়ে সীমানার বাইরে পাঠিয়েছে দুই দলের ব্যাটসম্যানরা। রাজস্থান মেরেছে ১৭টি ছক্কা আর চেন্নাই মেরেছে ১৬টি। এর মধ্যে একাই ৯ ছক্কা মারেন রাজস্থানের ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন।

রাজস্থান রয়্যালস প্রথমেই টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২১৬ রান করে। সাঞ্জু স্যামসন করেন ৭৪ রান। ৬৯ রান করে আউট হন স্টিভেন স্মিথ। শেষ মুহূর্তে ৮ বলে ২৭ রান করে রাজস্থানের স্কোরকে বাড়িয়ে দেন জোফরা আর্চার। টানা চার বলে চারটি ছক্কা মারেন তিনি। মূলত আর্চারের ওই ইনিংসই ব্যবধান গড়ে দেয় দুই দলের মধ্যে।

জয়ের জন্য ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুরালি বিজয় আর শেন ওয়াটসনের ব্যাটে শুরুটা বেশ ভালোই করেছিল চেন্নাই সুপার কিংস। ২১ বলে ২১ রান করে মুরালি আউট হলেও শেন ওয়াটসন করেন ২১ বলে ৩৩ রান। এরপরই মূলত ফ্যাফ ডু প্লেসির তাণ্ডব শুরু হয়।

১৭ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন ধোনি। ছক্কার মার মারেন ৩টি। ১৬ বলে ২২ রান করেন কেদার যাদব। ৬ বলে ১৭ রান করে আউট হন স্যাম কুরান। রাজস্থানের হয়ে রাহুল তেওয়াতিয়া নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন জোফরা আর্চার, স্রেয়াশ গোপাল ও টম কুরান। টম কুরান ৪ ওভারে একাই দেন ৫৪ রান।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মোস্তাফিজকে পুরো আইপিএল খেলতে দেওয়া উচিত’
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের চেন্নাই
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh