logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১২
আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ২০:০৮

মুশফিকরা যখন বোলার

When did Mushfiqur become a bowler?
ছবি- বিসিবি
ভুল দেখার কারণ নেই। মুশফিক-সাদমানরা বোলিং করছেন তাসকিন-তাইজুলদের বিপক্ষে। আজকে বোলাররা ব্যাটিং করেছে, ব্যাটসম্যানরা করেছেন বোলিং। মিরপুরের হোম অব ক্রিকেট যেন উলটো নিয়মে চলেছে আজ।

গত রোববার ২৭ ক্রিকেটারকে আনা হয় বায়ো বাবল প্রটোকলে। তাই হোটেল আর মাঠ ছাড়া কোথাও যাওয়ার অনুমতি নেই। যদিও এটি শ্রীলঙ্কা সফরকে সামনে রেখেই তবে লঙ্কান ক্রিকেট থেকে আদৌ মিলেনি কোনো শঙ্কেত।

তাতে তো আর অনুশীলন থামবে না। সূচি অনুযায়ী আজ মঙ্গলবার দুপুর ২ টায় টিম বাস হাজির শের ই বাংলা স্টেডিয়ামে। এরপর নিয়ম অনুযায়ী রানিং, ব্যাটিং, বোলিং, ফিল্ডিং করেন ক্রিকেটাররা।

সবই ঠিক আছে তবে চলছিল উল্টো। মুশফিক-সাদমানদের দেখা গেছে বোলার হিসেবে আর তাসকিন, তাইজুল তথা টেল এন্ডারদের দেখা গেছে ব্যাটিং করতে।

‘আজকে আমাদের সব বোলারদের ব্যাটিং সেশন ছিল, উপভোগ করেছি। যদিও নেটে বোলার ও থ্রোয়াররা বেশ টাফ টাইম দিচ্ছিল কিন্তু এই চ্যালেঞ্জগুলো নেওয়া শিখতে হবে। কারণ টেল এন্ডাররা ব্যাটসম্যানদের সাপোর্ট দিতে হলে আমাদের উন্নতি করতে হবে। আমরাও চেষ্টা করছি। আগের থেকে উন্নতি হচ্ছে। আশা করি সামনে টেল এন্ডাররা আরও ভালো করবে।’ -তাসকিন আহমেদ

মুশফিকের সঙ্গে বোলিং করেন সাদমান ইসলাম, ইমরুল কায়েসরা। তামিম অবশ্য আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে টেস্ট অধিনায়ক মুমিনুল হোক ব্যস্ত রায়ান কুকের সঙ্গে ক্যাচ প্র্যাক্টিসে। সবাই মিলে আবার খানিক ক্ষণ মেতেছিলেন ফুটবল নিয়ে।

এসব অবশ্য শ্রীলঙ্কা সফরকে ঘিরেই। যদিও তারা কিছু জানায়নি সফর নিয়ে তাই ২৫ তারিখে অনুশীলনের সমাপ্তির কথা থাকলেও বাড়তে পারে সময়সীমা।

আরও পড়ুন: নতুন মাইলফলক ছুঁতে ধোনির লাগে ৫টি ছয়

এমআর/

RTVPLUS