• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হায়দরাবাদকে হারিয়ে কোহলির ব্যাঙ্গালুরুর শুভ সূচনা

আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫
Kohli's Bangalore got off to a good start after losing to Hyderabad
হায়দরাবাদকে হারিয়ে কোহলির ব্যাঙ্গালুরুর শুভ সূচনা

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানের ব্যবধানে হারিয়ে দারুণ সূচনা করলো বিরাট কোহলির চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। গত আইপিএলে একের পর এক ম্যাচ হেরেছিল ব্যাঙ্গালুরু। তাই এবারের প্রথম ম্যাচে এমন জয়, সবার মনে আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছে।

বিরাট কোহলিরা টস হেরে প্রথমে ব্যাট করার সুযোগ পায়। ব্যাট করতে নেমে দেবদূত পাড্ডিকাল ও এবি ডি ভিলিয়ার্সের ঝড়ো বাটিংয়ে ১৬৩ রান পায় ব্যাঙ্গালুরু। জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে ১৫৩ রানে অলআউট হয়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

জয়ের জন্য ব্যাট করতে নেমে শুরুতেই দুর্ভাগ্যের শিকার হন ডেভিড ওয়ার্নার। ৬ বলে ৬ রান করার পর বেয়ারেস্টর একটি শটে বোলার উমেষ যাদবের হাতে বল লেগে স্ট্যাম্প ভেঙে দেয়। ওয়ার্নার ততক্ষণে ক্রিজের বাইরে। ফলে রানআউটের শিকার হন হায়দরাবাদের অধিনায়ক। তখনও জয়ের সম্ভাবনা ছিল সানরাইজার্সের।

কিন্তু শেষ মুহূর্তে ব্যাঙ্গালুরু বোলারদের তোপের মুখে পড়ে হায়দরাবাদের ব্যাটসম্যানরা। ইয়ুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনি ও শিবাম দুবে মিলে ধস নামান হায়দরাবাদের ইনিংসে। যে কারণে শেষের ব্যাটসম্যানরা দুই অংকের ঘরও স্পর্শ করতে পারেননি। ফলে ১৯.৪ ওভারে তারা অলআউট হয়ে যান ১৫৩ রানে।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh