• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভিদালের পর এবার বিদায় সুয়ারেজের?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৪
suarez messi vidal, suarez atletico madrid
ভিদালের পর এবার মেসি থেকে দূরে যাচ্ছেন সুয়ারেজও

২০১৯/২০ মৌসুমে শিরোপা জিততে না পারায় সব লণ্ডভণ্ড। নতুন কোচ রোনাল্দ কোম্যান দায়িত্ব নিয়েই ঢেলে সাজাতে চলেছেন দলকে। এরই মধ্যে লিওনেল মেসির ঘনিষ্ঠ আর্তুরো ভিদাল বিদায় নিয়েছেন। চিলিয়ান এই তারকা যোগ দিয়েছেন ইন্টার মিলানে। এবার বার্সা থেকে নতুন গন্তব্যে পাড়ি জমাতে চলেছেন আর্জেন্টাইন মহাতরাকার বন্ধু লুইস সুয়ারেজ।

নতুন মৌসুম শুরুর আগে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো সংবাদ প্রকাশ করে জুভেন্টাসে দেখা যেতে পারে সুয়ারেজকে। গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে, উরুগুয়াইন স্ট্রাইকারকে অ্যাতলেটিকো মাদ্রিদের জার্সিতে দেখার প্রবল সম্ভাবনা রয়েছে।

স্কাই স্পোর্টস ও দ্য গার্ডিয়ানের হয়ে কাজ করা সাংবাদিক ফাব্রিজিও রোমানো টুইটারে জানিয়েছেন, অ্যাতলেটিকো থেকে ধারে স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতাকে দলে ভেড়াচ্ছে জুভেন্টাস। অন্যদিকে ফ্রি এজেন্ট হিসেবে বার্সা থেকে মাদ্রিদের দলটিতে দেখা যেতে পারে সুয়ারেজকে।

২০০৫ সালে উরুগুইয়ান দল ন্যাসিওনালের হয়ে ক্যারিয়ার শুরু হয় সুয়ারেজের। পরের বছর যোগ দেন জার্মান দল গ্রনিঙ্গেনে। ২০০৭ সালে নেদারল্যান্ডসের অ্যায়াক্সে পাড়ি জমান। ওই বছরই উরুগুয়ে জাতীয় দলে অভিষেক হয় তার। ১১৩ ম্যাচে ৫৯ গোল করে দেশটির সর্বোচ্চ গোল দাতা তিনি।