• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

২৭ জনের মধ্যে ১১ জনই আইসোলেশনে

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৬
11 out of 27 people are in isolation
ছবি- বিসিবি

দীর্ঘ সময় ধরে একক অনুশীলন, আজ রোববার থেকে শুরু হয়েছে বাংলাদেশ দলের দলীয় অনুশীলন। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে দুইবার করোনা পরীক্ষা করিয়ে আজ থেকে রাখা হয়েছে বায়ো বাবল প্রটোকলে

এর আওতায় স্কিল ট্রেনিং ক্যাম্পে রাখা হয়েছে ২৭ ক্রিকেটারকে। তবে প্রথম দিনের অনুশীলনে অনুপস্থিত ছিলেন ১১ ক্রিকেটার। কেন?

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছে, ১৮ ও ১৯ সেপ্টেম্বর ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হয়। তবে ২ জনের করোনার উপসর্গ দেখা গেছে। তাই তাদের সংস্পর্শে যারা এসেছিল তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

‘একজন বা দুইজন ক্রিকেটারের মাঝে করোনা উপসর্গ দেখা দেওয়ায় তাদের সংস্পর্শে আসা বাকিদেরও সতর্কতা হিসেবে অনুশীলনের বাইরে রাখা হয়েছে। তোলা হয়নি টিম হোটেলেও। সবাই জাতীয় ক্রিকেট একাডেমিতে অবস্থান করছেন।’

আইসোলশনে থেকেও একাডেমি মাঠে অনুশীলন চালিয়ে যাচ্ছেন এবাদত হোসেন, নাঈম হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন শান্ত।

তবে অন্যছয় ক্রিকেটার হলেন সাইফ হাসান, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, শফিউল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

২৭ ক্রিকেটারকে বায়ো বাবল প্রটোকলে রাখার কথা থাকলেও আপাতত ১৬ ক্রিকেটারকে রাখা হয়েছে। এছাড়া বাকীদের ২২ সেপ্টেম্বর আবারও করোনা পরীক্ষা করা হবে, এরপর তাদেরও বায়ো সিকিউর প্রটোকলের আওতায় আনা হবে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অজানা ভাইরাসে ২ বোনের মৃত্যু, বাবা-মাকে রাখা হলো আইসোলেশনে
২৪ ঘণ্টায় ২৮ জনের করোনা শনাক্ত
X
Fresh