smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

সন্ধ্যায় লড়বেন দুই তরুণ অধিনায়ক

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৪ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:০১
The two young captains will fight in the evening
ফাইল ছবি
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে প্রতি আসরেই বের হয় কিছু না কিছু নতুন। অনেকে জ্বলে উঠেও হারিয়ে যান। আইপিএল থেকেই অনেক বাঁক বদলের ইঙ্গিত পায় ভারতীয় ক্রিকেট।

তেমনই শ্রেয়াশ আয়ার ও লোকেশ রাহুল। এই দুই তরুণ নেতৃত্ব দেবে দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পাঞ্জাবকে। শ্রেয়াশের নেতৃত্বে মাঠে নামবে শ্রেয়াশ আয়ার, আর পাঞ্জাবকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।

এর আগে দুই দলের দেখা হয়েছিল ২৪ বার। এতে অবশ্য এগিয়ে আছে কিংস ইলেভেন পাঞ্জাব। তারা দিল্লির বিপক্ষে জয় পেয়েছে ১৪ ম্যাচে। অপরদিকে দিল্লি জিতেছে ১০টি ম্যাচে।

চলতি আসরে আজ নিজেদের প্রথম খেলতে নামবে দু’দল। জয়ের জন্য সব উপকরণই আছে দু'ই অধিনায়কের হাতে। দিল্লিতে যেমন শিখর ধাওয়ান, শিমরন হেটমেয়ার, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, অ্যালেক্স ক্যারি, মার্কাস স্টায়নিসরা আছেন।

তেমনই পাঞ্জাবে আছেন গ্লেন ম্যাক্সওয়েল, নিকোলাস পুরান, মুজিব-উর-রহমান, জেমি নিশামের মতো ক্রিকেটাররা। বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

দিল্লি সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ্ব, শিখর ধাওয়ান, শিমরন হেটমেয়ার, শ্রেয়াস আয়ার (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), অ্যালেক্স ক্যারি, অক্সার প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, সন্দীপ লামিচানে ও ইশান্ত শর্মা।

পাঞ্জাব সম্ভাব্য একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক, উইকেটরক্ষক), মায়াঙ্ক আগারওয়াল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, সরফরাজ খান, দীপক হুদা, কৃষ্ণাপ্পা গৌতম, শেলডন কটরেল, রভি বিষ্ণু, মোহাম্মদ শামি ও মুজিব-উর-রহমান।

এমআর/এম 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়