smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

বাদলকে হয়রানির অভিযোগ উড়িয়ে দিয়েছেন সালাউদ্দিন

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪২
Salauddin has dismissed allegations of harassment against Badal
ফাইল ছবি
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন উত্তাপ ছড়াচ্ছে দিন যত গড়াচ্ছে। সভাপতি পদে লড়ছেন কাজী সালাউদ্দিন, বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক। তবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে নির্বাচন কমিশনকে প্রত্যাহার পত্র পাঠালেও সেটি গ্রহণযোগ্য হয়নি।

কেন না, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারিত সময়ের এক ঘণ্টা পরে মনোনয়ন পত্র জমা দেন তার স্ত্রী মাধুরী রায়।

তাই বাদল রায়ও থাকছেন নির্বাচনী ব্যালটে। তবে গত দুদিন আগে বাদল রায় কাজী সালাউদ্দিনের বিপক্ষে হয়রানির অভিযোগ তুলে বলেন, ‘সালাউদ্দিন সাহেবের তো শক্তি অনেক। সমস্যাটা ইচ্ছা করলে তিনি সমাধান করতে পারতেন। আমাকে কেন হয়রানি করছেন, আমি জানি না।’

আজ রোববার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন কাজী সালাহউদ্দিনের নেতৃত্বে সম্মিলিত পরিষদ। এই ইশতেহার প্রকাশের পর প্রশ্নোত্তর পর্বে বাদল রায়কে হয়রানির বিষয়ে প্রশ্ন করা হয় বর্তমান সভাপতিকে।

বাদল রায়ের করা হয়রানির অভিযোগ উড়িয়ে দিয়ে সালাউদ্দিন বলেন, তিনি ক্ষমতার অপব্যবহার করেন না।

‘আমি যদি নির্বাচন কমিশনকে চাপ দেই, তাহলে এটা আমার পক্ষে যাবে। তখন কী হবে আমি এটাকে ক্ষমতার অপব্যবহার করলাম। আমি কোনো ব্যাপারেই কারও হস্তক্ষেপ করি না। কখনো আমাকে ক্ষমতার হস্তক্ষেপ করতে দেখবেন না।’

আগামী ৩ অক্টোবর রাজধানীর সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন। বহুল আলোচিত এবারের নির্বাচনে ২১ পদের জন্য লড়বেন ৪৭ প্রার্থী।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়