• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দ্বিতীয় দফায় করোনা ‘নেগেটিভ’ মুশফিকরা

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৩
In the second phase, don't do 'negative' Mushfiqs
ফাইল ছবি

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করানো হয়েছিল ঢাকাস্থ ১৮ ক্রিকেটারের। গত শুক্রবার তাদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ হয় প্রত্যেকের বাসায় গিয়ে।

আজ শনিবার সেটির ফলাফল জানানো হয়েছে। বিসিবির মিডিয়া বিভাগ থেকে জানানো হয়েছে, ১৮ জনের সবার করোনা নেগেটিভ ফল এসেছে।

‘শুক্রবার করোনা পরীক্ষার জন্য যে ১৮ ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয় তারা সবাই করোনা নেগেটিভ।’

এদিকে আজ শনিবার ঢাকার বাইরে থেকে এসে অনুশীলনে যোগ দেয়াদের নমুনা সংগ্রহের কথা। এর আগে প্রথম ধাপের পরীক্ষায় ব্যাটসম্যান সাইফ হাসান ও ট্রেনার নিক লির করোনা পজিটিভ হয়।

এরই মধ্যে নিক লি’র করোনা নেগেটিভ হবার খবর জানানো হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে তবে সাইফ হাসান দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ হন।

লঙ্কা সফরের জন্য প্রাথমিক দলে থাকা সম্ভাব্য ক্রিকেটারদের করোনা পরীক্ষা করিয়ে টিম হোটেলে ওঠানোর কথা ছিল। তবে শ্রীলঙ্কা সফর আদৌ হবে কী না এ নিয়ে জেগেছে শঙ্কা।

আজ গণমাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী জানান, ‘ইতোমধ্যে বেশকিছু বিষয় শ্রীলঙ্কান বোর্ডের সাথে আমাদের আলোচনা হয়েছে। আমাদের পক্ষ থেকে একটা বিবৃতি গিয়েছে, যেহেতু সফরের সময় ঘনিয়ে আসছিল। এরপর আর আলোচনা হয়নি। যতটুকু জেনেছি বা শ্রীলঙ্কান বোর্ড জানিয়েছে তা হলো আমাদের বিষয়গুলো তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে। ইতিবাচক সভা হয়েছে। আমরা আশা করেছি আগামী দুই একদিনের মধ্যে তাদের কাছ থেকে দিকনির্দেশনা বা হেলথ প্রোটোকল পাব।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh