smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

আইপিএল শুরুর আগে সমর্থকদের কী কথা দিয়েছেন রোহিত?

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৭ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৬
What did Rohit promise the fans before the start of IPL?
রোহিত শর্মা
রাত পোহানোর বাকি, মাঠে গড়াতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর। ঘরের মাঠে গ্যালারি ভরা দর্শকের সামনে খেলা হচ্ছে না এবারের আসর।

করোনাভাইরাসের কারণে এবারের আসর স্থানান্তর করতে হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। আগামীকাল শনিবার উদ্বোধনি ম্যাচে মুখোমুখি হবে গত আসরের দুই ফাইনালিস্ট ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও রানার-আপ চেন্নাই সুপার কিংস।

দু’দলই চাইবে আসরটা জয় দিয়ে শুরু করতে। এর আগে ২০১৪ সালেও আইপিএল অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। সেবার মুম্বাই পাঁচ ম্যাচের সবকটাতেই হেরে যায়। তাই সমর্থকরা কিছুটা উদ্বিগ্ন।

তবে মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা তার দলের সমর্থকদের কথা দিয়েছেন, এবার আর ২০১৪ সালের আসরের মতো কিছু ঘটবে না।

‘গতবার দলে থাকাদের মধ্যে এবার আমাদের দলে ২-৩ জন খেলোয়াড় রয়েছে। আমি অবশ্য এসব দিকে জোর দিচ্ছি না। হ্যাঁ, আমাদের ভালো অভিজ্ঞতা হয়নি সেবার(২০১৪ সালে)। তবে দল এখন সম্পূর্ণ আলাদা, সবার চিন্তা ভাবনায়ও পরিবর্তন এসেছে। তেমন কিছু ঘটবে না আশা করি।’

গত আসরের মতো এবারও মুম্বাইয়ের ওপেনিংয়ে থাকবেন রোহিত শর্মা। এনিয়ে রোহিত বলেন, ‘আমি গত আসরেও ওপেনিংয়ের দায়িত্ব সামলেছি, এবারও তা চালিয়ে যাব।’

দেশি

রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, আনমোলপ্রীত সিং, সৌরভ তিওয়ারি, ধবল কুলকার্নি, জসপ্রীত বুমরাহ, রাহুল চাহার, মহসীন খান, প্রিন্স বলবন্ত রাই সিং, দিগ্বিজয় দেশমুখ, হার্দিক পান্ডিয়া, জয়ন্ত যাদব, ক্রুনাল পান্ডিয়া, অনুকুল রায়, ইশান কিষাণ ও আদিত্য তারে।

বিদেশি

ক্রিস লিন, কাইরন পোলার্ড, নাথান কুল্টার-নেল, জেমস প্যাটিনসন, মিচেল ম্যাকলেনাঘান, ট্রেন্ট বোল্ট,  কুইন্টন ডি কক, শেরফানে রাদারফোর্ড ও ফ্যাবিয়ান অ্যালেন।

আরও পড়ুন:

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়