smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

আইপিএলে মাত্র ৩৬ ঘণ্টা কোয়ারেন্টিন!

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৪১ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ২৩:১২
Only 36 hours quarantine in IPL!
ছবি- সংগৃহীত
মন যা চাইলো সেটাই হবে, ব্যপারটা ঠিক তেমন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) যেন এখন নিয়ম তৈরির নতুন কারখানা। ভারতের মাটিতে আইপিএল অনুষ্ঠিত হয়নি করোনা মহামারির কারণে।

তবে আর্থিকভাবে বড় ক্ষতির সম্মুখীন হবে বলে বিসিসিআই আইপিএলের ত্রয়োদশ আসর স্থানান্তর করেছে সংযুক্ত আরব আমিরাতে। এখানে খেলতে দলের সঙ্গে যোগ দিচ্ছেন বিদেশি তারকারা।

কিন্তু তাদের জন্য কতদিনের কোয়ারেন্টিনের নিয়ম থাকছে। বিশেষ করে ইংল্যান্ড-অস্ট্রলিয়ার ক্রিকেটারদের জন্য? দুই দেশের দ্বিপাক্ষিক সিরিজ শেষ হয়েছে। এরপর দুই দেশের ২১ ক্রিকেটার যোগ দেবেন আইপিএলে।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের মাঠের লড়াই। সাধারণত করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ১৪ দিনের কোয়ারেন্টিনের নিয়ম থাকলেও সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে আইপিএলে অংশগ্রহণকারী ক্রিকেটার-কর্মকর্তারা কোয়ারেন্টিনে ছিলেন ৬ দিন। ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের জন্য তা কমে হচ্ছে মাত্র ৩৬ ঘণ্টা।

ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধের ভিত্তিতে সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন বিসিসিআই স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে আলোচনার ভিত্ততে কমিয়ে এনেছে কোয়ারেন্টিনের সময়। আইপিএলের শীর্ষস্থানীয় এক কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

‘হ্যাঁ আমি নিশ্চিত করে বলছি, আইপিএলে অংশগ্রহণ করতে আসা ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দলের ক্রিকেটারদয়ের জন্য ৬ দিনের পরিবর্তে কোয়ারেন্টিনের সময়সীমা থাকছে ৩৬ ঘণ্টা। এর কারণ, প্রত্যেকটা দলই তাদের বড় তারকাকে প্রথম ম্যাচ থেকে চায়।’

আরও পড়ুন: আইপিএলে ফিরছেন হরভজন তবে, চেন্নাইতে নয়

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়