• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘আমাকে গালি দিচ্ছে কিন্তু নামটাই ভুল লিখছে’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৬
Insulting me but misspelling the name
ছবি- সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন যতোই ঘনিয়ে আসছে ততোই উত্তপ্ত হচ্ছে দেশের ফুটবল অঙ্গন। বিশেষ করে দেশের আপামর ফুটবল সমর্থকদের দাবি, বাফুফে প্রেসিডেন্ট পদে অন্তত ‘কাজী মো. সালাউদ্দিন’-কে চান না।

এই দাবিতে গত কদিন ধরেই হচ্ছে মানব বন্ধন, ব্যানার-পেস্টুন নিয়ে হাজির হচ্ছেন রাস্তায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সালাউদ্দিন হটাও আন্দোলনও হচ্ছে। এরজন্য বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করে মন্তব্য, পোস্ট করছে দেশের ফুটবল সমর্থকেরা।

বাফুফের অফিশিয়াল ফ্যান পেজে থেকে যে পোস্টই করা হচ্ছে সেখানেই হামলে পড়ছে সমর্থকেরা। তবে এসব হ্যাশট্যাগে যে নাম লেখা হচ্ছে সেসব নামকে ভুল বলে উল্লেখ করেছেন বাফুফে প্রেসিডেন্ট কাজী মো. সালাউদ্দিন।

সম্প্রতি আরটিভি নিউজকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, হাজার হাজার মানুষ আমাকে নিয়ে আন্দোলন করছে ঠিকই তবে আমার নামটাই তো ভুল করছে।

‘আমি যেটা জানি, আমাকে অনেকে গালিগালাজ করে। এক হাজার লোক আমাকে গালি দেয়ার পাশাপাশি নামটা ভুল লিখেছে। কাজী সালাউদ্দিন আহমেদ লিখেছে। নাম তো একজন ভুল করতে পারে। কিন্তু একসঙ্গে হাজার মানুষ একইভাবে নাম ভুল করছে। অর্থাৎ একটি পক্ষই এসব নিয়ন্ত্রণ করছে। তাই আমি বলি এসব ভুল তথ্য। আমার প্রতিপক্ষ শুরু করেছে।’

আগামী ৩ অক্টোবর রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত হবে বাফুফের নির্বাচন। দুপুর ২টা থেকে বেলা ৬টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। ১৩৯ জন কাউন্সিলর একজন করে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি, চারজন সহ-সভাপতি এবং ১৫ জন সদস্যকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাজী সালাউদ্দিনের বাসায় ক্রীড়ামন্ত্রী পাপন, যেসব কথা হলো তাদের
X
Fresh